শিরোনাম
হাতিরঝিল চক্রাকার বাসের ভাড়া বাড়লো
প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২১, ১৯:৪৪
হাতিরঝিল চক্রাকার বাসের ভাড়া বাড়লো
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাজধানীর হাতিরঝিলের চক্রাকার বাসের ভাড়া ৫ টাকা করে বাড়িয়েছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। বর্ধিত ভাড়া রাজউক থেকে অনুমোদন দেয়া হয়েছে। তবে হাফ ভাড়া কার্যকর হবে কিনা তা নিয়ে স্পষ্ট কিছু জানানো হয়নি।


রবিবার (৫ ডিসেম্বর) থেকে এই ভাড়া কার্যকর করা হয়েছে।


সরেজমিনে দেখা যায়, হাতিরঝিলে যাত্রী পরিবহনের প্রতিটি কাউন্টারে ঝুলিয়ে দেয়া হয়েছে নতুন ভাড়ার তালিকা। যেখানে আগে ১০ টাকা ভাড়া ছিল তা করা হয়েছে ১৫ টাকা, ১৫ টাকার ভাড়া ২০, আর ৩০ টাকার ভাড়া করা হয়েছে ৩৫ টাকা।


নতুন ভাড়ার তালিকায় দেখা যায়, এফডিসি মোড় থেকে বউবাজার, হ্যাপি হোমস ও শুটিং ক্লাব পর্যন্ত ১৫ টাকা ভাড়া। অপরদিকে এফডিসি মোড় থেকে বাড্ডা, রামপুরা, মহানগর ও মধুবাগ এলাকা পর্যন্ত ২০ টাকা, এফডিসি মোড় থেকে চক্রাকার হয়ে আবার এফডিসি মোড় পর্যন্ত ভাড়া ৩৫ টাকা।


বউবাজার থেকে হ্যাপি হোমস ও শুটিং ক্লাব পর্যন্ত ভাড়া ১৫ টাকা, বউবাজার থেকে রামপুরা পর্যন্ত ২০ টাকা এবং বউবাজার থেকে চক্রাকার হয়ে বউবাজার পর্যন্ত ভাড়া ৩৫ টাকা। হ্যাপি হোমস থেকে শুটিং ক্লাব বা বাড্ডা বা রামপুরা পর্যন্ত ভাড়া ১৫ টাকা, শুটিং ক্লাব থেকে বাড্ডা বা রামপুরা পর্যন্ত ২০ টাকা এবং শুটিং ক্লাব থেকে চক্রাকার হয়ে শুটিং ক্লাব পর্যন্ত ভাড়া ৩৫ টাকা।


বাড্ডা, রামপুরা থেকে মহানগর, মধুবাগ বা এফডিসি মোড় পর্যন্ত ভাড়া ১৫ টাকা, বাড্ডা, রামপুরা থেকে এফডিসি মোড় পর্যন্ত ভাড়া ২০ টাকা এবং বাড্ডা, রামপুরা টু বাড্ডা রামপুরা পর্যন্ত ৩৫ টাকা। মহানগর বা মধুবাগ থেকে এফডিসি পর্যন্ত ১৫ টাকা, মহানগর বা মধুবাগ থেকে শুটিং ক্লাব বা বাড্ডা বা রামপুরা পর্যন্ত ভাড়া ২০ টাকা এবং মহানগর বা মধুবাগ থেকে মহানগর বা মধুবাগ পর্যন্ত চক্রাকার ভাড়া ৩৫ টাকা।


রাজউক জানায়, হাতিরঝিলের চারপাশে ১৬ কিলোমিটার একমুখী সড়ক। ২০১৬ সালে এই সড়কে যাত্রী পরিবহনে ১০টি মিনিবাস চালু হয়। এর পরিচালনার দায়িত্বে আছে ঠিকাদার প্রতিষ্ঠান এইচআর ট্রান্সপোর্ট। ব্যবস্থাপনার দায়িত্বে রাজউক।


বিবার্তা/জনি/ফরিদ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com