শিরোনাম
রাজধানীতে চা বিক্রেতাকে কুপিয়ে হত্যা
প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২১, ২২:২৮
রাজধানীতে চা বিক্রেতাকে কুপিয়ে হত্যা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাজধানীর সবুজবাগ কদমতলায় জহির মুন্সী নামের এক চা বিক্রেতাকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।


শুক্রবার (৩ ডিসেম্বর) রাতে কদমতলা হক আবাসিক সোসাইটির মান্ডা খালের পাড়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। শনিবার (৪ ডিসেম্বর) মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায় পুলিশ।


স্বজনরা জানায়, চাঁদপুর সদর উপজেলার সাকুয়া গ্রামের মোকলেস মুন্সি ও জায়েদা দম্পতির ছেলে জহির মুন্সী। স্ত্রী পরিবার নিয়ে হক আবাসিক সোসাইটিতে থাকতেন তিনি। এলাকাতে চায়ের দোকান রয়েছে তার। ১ম স্ত্রীর সঙ্গে তালাক হয়ে গেলে গত ১৫ দিন আগে তিনি ২য় বিয়ে করেন। প্রথম সংসারে তার একটি সন্তান রয়েছে।


সবুজবাগ থানার এসআই মনোয়ার হোসেন জানান, নিহতের গলাসহ শরীরে ধারালো অস্ত্রের অসংখ্য আঘাত রয়েছে। অজ্ঞাতনামা আসামিরা তাকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করেছেন বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। এই ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এতে একজনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


সবুজবাগ থানার ওসি মোরাদুল ইসলাম জানান, পাওনা টাকাকে কেন্দ্র করে নাজমুল নামের এক যুবকসহ দু’জন তাকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করেছেন। ঘটনার পর নাজমুলকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিকেও গ্রেফতারের চেষ্টা চলছে।


বিবার্তা/জনি/ফরিদ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com