শিরোনাম
বাড়িতে বাবার লাশ রেখে এইচএসসি পরীক্ষায় মেরাজ
প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২১, ২১:৪৯
বাড়িতে বাবার লাশ রেখে এইচএসসি পরীক্ষায় মেরাজ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাড়িতে বাবার লাশ রেখে চোখে অশ্রু নিয়ে এইচএসসি পরীক্ষায় বসেছে মেরাজ হক নামে এক শিক্ষার্থী। সে বৃহস্পতিবার (২ ডিসেম্বর) কুড়িগ্রামের ফুলবাড়ী সাইফুর রহমান সরকারি কলেজ পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা দিয়েছে।


মেরাজ হক উপজেলার বড়ভিটা এলাকার সরিফুল হক মিল্টনের ছেলে। তার বাবা বুধবার (১ ডিসেম্বর) মধ্যরাতে নিজ বাড়িতে হার্টঅ্যাটাকে মৃত্যুবরণ করেছেন।


মেরাজের সহপাঠী রবিউল জানায়, মেরাজ হক পরীক্ষা দিতে গিয়ে বাবার শোকে পুরো সময়ই কেঁদেছে আর লিখেছে খাতায়। আর এ দৃশ্য দেখে তার সহপাঠী, শিক্ষকসহ পুরো কেন্দ্রেই নেমে আসে শোকের ছায়া।


স্থানীয়রা জানান, বুধবার রাত ১২টার দিকে হার্টঅ্যাটাক করে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন তার বাবা। বাবাকে হারানোর পর ভেঙে পড়লেও কাঁদতে কাঁদতে পরীক্ষার হলে গেছে মেরাজ। আমরা সান্ত্বনা দিয়ে পরীক্ষায় অংশগ্রহণের জন্য পাঠিয়েছি।


সাইফুর রহমান সরকারি কলেজের অধ্যক্ষ ও কেন্দ্র সচিব মো. রফিকুল ইসলাম জানান, পরীক্ষার্থী বাবার মৃত্যুর বিষয়টি আমরা শুনেছি। তাকে সান্ত্বনা ও উৎসাহ দিয়েছি পরীক্ষা দিতে। তবে তার জন্য কোনো বিশেষ ব্যবস্থায় পরীক্ষা নেয়া হয়নি। সে সবার সঙ্গে স্বাভাবিকভাবেই পরীক্ষা দিয়েছে।


বিবার্তা/ফরিদ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com