শিরোনাম
দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত
প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২১, ১৯:৪০
দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের পারবতিপুরে সড়ক দুর্ঘটনায় বিপ্লব সরকার (১৪) নামের পঞ্চম শ্রেণির এক ছাত্র নিহত হয়েছেন। বুধবার (১ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে পারবতিপুর-ফুলবাড়ী সড়কের বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার কালুপাড়া গ্রাম সংলগ্ন স্থানে এই দুর্ঘটনা ঘটে।


সে পারবতিপুর উপজেলার হাবড়া রসুলপুর গ্রামের বিনোদ সরকারের ছেলে এবং উত্তর রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্র।


স্থানীয়রা জানান, নিহত বিপ্লবসহ তারা একটি অটো চার্জারে পার্শবতী নবাবগঞ্জ উপজেলার আফতাবগঞ্জে বৌভাত অনুষ্ঠানে দাওয়াত খেতে যাচ্ছিলেন। যাওয়ার পথে ওই স্থানে এলে ফুলবাড়ী থেকে বড়পুকুরিয়াগামী একটি ট্রাক্টরের সঙ্গে অটোচার্জারের ধাক্কা লাগে। এসময় অটোতে থাকা বিপ্লব সরকার মাথা বাহির করলে সে ছিটকে সড়কে পড়ে যায় এবং ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে বড়পুকুরিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ লাশ উদ্ধার করে ট্রাক্টরটি আটক করলেও চালক পলিয়ে যান।


বিষয়টি নিশ্চিত করে বড়পুকুরিয়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ মো. সুলতান মাহমুদ বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেয়া হয়েছে। ট্রাক্টরটি আটক করা হয়েছে এবং মামলা হয়েছে।


বিবার্তা/আশিক

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com