শিরোনাম
মা-মেয়েকে ধর্ষণ মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড
প্রকাশ : ৩০ নভেম্বর ২০২১, ১৮:২৮
মা-মেয়েকে ধর্ষণ মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার গোবিন্দগঞ্জে মা ও মেয়েকে ধর্ষণ মামলার রায়ে প্রতারক চক্র জ্বীনের বাদশার তিনজন সদস্যকে যাবজ্জীবন কারাদণ্ড এবং ১ লাখ টাকা করে জরিমানা করেছে আদালত। এ ছাড়া এই মামলায় আদালত ২ জনকে খালাস দিয়েছেন।


মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুরে গাইবান্ধার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক মোহাম্মদ আবদুর রহমান এই রায় প্রদান করেন। রায় প্রদানের সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।


সাজাপ্রাপ্ত আসামিরা হলেন- বেলাল হোসেন (৪০), এমদাদুল হক (৪০) ও খাজা মিয়া (৩৮)। তাদের বাড়ি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বাসিন্দা। একই মামলার অপর দুইজন আসামিকে খালাস দেন আদালত। খালাসপ্রাপ্তরা হলেন- গোবিন্দগঞ্জ উপজেলার বাসিন্দা আসাদুল ইসলাম (২৫) ও আজিজুল ইসলাম (৩৫)।


রাষ্ট্রপক্ষের আইনজীবী মহিবুল হক সরকার জানান, খাজা মিয়াকে যাবজ্জীবন কারাদণ্ড ও এক লাখ টাকা জরিমানা ছাড়াও তাকে আরো ৮ বছর কারাদণ্ড দেন আদালত।


মহিবুল হক সরকার বলেন, সাজাপ্রাপ্ত তিনজনই প্রতারক চক্র জ্বীনের বাদশার সদস্য। তারা গুপ্তধন পাইয়ে দেয়ার প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেন এবং মা ও মেয়েকে ধর্ষণ করে।


এদিকে আাসামি পক্ষে মামলাটি পরিচালনা করেন সিরাজুল ইসলামসহ কয়েকজন আইনজীবী। সিরাজুল ইসলাম বলেন, তারা এই রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে যাবেন।


বিবার্তা/শামীম/ফরিদ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com