শিরোনাম
ট্রেনে কাটা পড়ে ব্যাংক কর্মীর মৃত্যু
প্রকাশ : ২৯ নভেম্বর ২০২১, ১২:৪৩
ট্রেনে কাটা পড়ে ব্যাংক কর্মীর মৃত্যু
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীতে ঋণের কিস্তি তুলতে গিয়ে ট্রেনে কাটা পড়ে মারা গেছেন ডলি পারভিন (৩৭) নামে এক গ্রামীণ ব্যাংক কর্মী। সোমবার (২৯ নভেম্বর) সকাল পৌনে ৮টার দিকে রাজশাহী নগরীর ডিঙ্গাডোবা এলাকায় এ দুর্ঘটনা ঘটে‌।


ডলি পারভিন গ্রামীণ ব্যাংকের রাজশাহীর পবা উপজেলার হড়গ্রাম শাখায় কর্মরত ছিলেন। তিনি স্বামী আব্দুস সবুরের সঙ্গে নগরীর তেরোখাদিয়া উত্তরপাড়ায় ভাড়া বাসায় বসবাস করতেন। তার স্বামীও গ্রামীণ ব্যাংকে কর্মরত। তারা নাটোর জেলার বাসিন্দা।


প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল পৌনে ৮টার দিকে ডলি পারভিন তার স্বামীর সঙ্গে মোটরসাইকেলে করে নগরীর ডিঙ্গাডোবা এলাকায় কিস্তি আদায়ে যান। তাকে নামিয়ে দিয়ে তার স্বামী সড়কের পাশে মোটরসাইকেল পার্কিং করছিলেন। ওই সময় রাজশাহী নগরীতে ঢুকছিল মহানন্দা এক্সপ্রেস। অসাবধানতায় রেলক্রসিং পার হওয়ার চেষ্টা করেন ডলি।


এ সময় ট্রেনের ধাক্কায় তিনি রেললাইনের ওপর ছিটকে পড়ে কাটা পড়েন। এতে ঘটনাস্থলেই তিনি প্রাণ হারান। খবর পেয়ে রাজশাহী রেলওয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে। রাজশাহী জিআরপি থানার ওসি রকিবুর ইসলাম জানান, মরদেহ উদ্ধারের পর থানায় নেওয়া হয়েছে। এ নিয়ে অপমৃত্যু মামলা হচ্ছে। পুলিশ আইনত ব্যবস্থা নেবে।


বিবার্তা/এমবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com