শিরোনাম
প্রবাসী বাবার ভোট দিতে গিয়ে কারাগারে ছেলে
প্রকাশ : ২৮ নভেম্বর ২০২১, ১৫:২০
প্রবাসী বাবার ভোট দিতে গিয়ে কারাগারে ছেলে
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে প্রবাসী বাবার জাল ভোট দেয়ার সময় ছেলেকে আটক করে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। রবিবার (২৮ নভেম্বর) দুপুরে উপজেলার বড়িকান্দি ইউনিয়নের মুক্তারামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে থেকে তাকে আটক করে সাজা দেয়া হয়। সাজাপ্রাপ্ত পারভেজ আহমেদ (২০) উপজেলার মুক্তারামপুর এলাকার নুরুল ইসলামের ছেলে।


বিষয়টি নিশ্চিত করে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী সদর ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়ামিন হোসেন জানান, দুপুরে উপজেলার নবীনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বড়িকান্দি ইউনিয়নের মুক্তারামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রবাসী বাবার ভোট দিতে পারভেজ বুথে প্রবেশ করার সময় তাকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে পারভেজকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।


ইউএনও আরো জানান, নবীনগর উপজেলায় ১৩ ইউনিয়নের ১২১ ভোট কেন্দ্রে ১ লাখ ৯৪ হাজার ৫৯ জন ভোটার তাদের ভোট দিচ্ছেন। ইউনিয়ন নির্বাচন সুষ্টভাবে পরিচালনার জন্য ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান অব্যহত থাকবে।


এর আগে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে জাল ভোট দেয়ার সময় আলাউদ্দিন (২৭) নামের এক যুবককে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া ৬ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত করা হয়।


বিবার্তা/বাবর/আশিক

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com