শিরোনাম
‘নাগরিক মর্যাদা প্রতিষ্ঠায় কাজ করছি’
প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৭, ১৯:৫৯
‘নাগরিক মর্যাদা প্রতিষ্ঠায় কাজ করছি’
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মুক্তিযুদ্ধের আকাঙ্খায় জনগণের রাষ্ট্র ও সংবিধান প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হোন- এ আহবান জানিয়ে গণসংগতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি শুক্রবার সন্ধ্যায় যশোর প্রেসক্লাব মিলনায়তনে শুভানুধ্যায়ী সভা করেন।


এ সময় তিনি বলেন, ‘পরিবর্তন সম্ভব, আমরা পরিবর্তন চাই। জনগণের আকাঙ্খা বুঝে শক্তি অর্জন করতে পারলে ক্ষমতায় যাওয়া যাবে। এ ক্ষেত্রে টাকা-পয়সার রাজনীতি কোনো বাধা হবে না।’


জোনায়েদ সাকি আরো বলেন, ‘যেখানে মানুষের মৌলিক অধিকার নেই। সেখানে সাময়িক জয় সম্ভব হলেও ভবিষৎ হবে অন্ধকারময়। নাগরিকের মর্যাদা প্রতিষ্ঠার লক্ষ্য নিয়ে আমরা কাজ করছি।’


তিনি বলেন, বর্তমান রাজনৈতিক দল জনগণের কাছ থেকে রাজনীতি কেড়ে নিয়েছে। সংসদে এমপিরা হাত নাড়া ছাড়া কোনো ভূমিকা রাখতে পারেন না। কেননা ক্ষমতা ও রাজনীতি এখন একজনের হাতে। এতে করে রাষ্ট্র ভেঙে পড়ার উপক্রম হয়েছে। বিরাজ করছে এক বিপজ্জনক পরিস্থিতি। এ পরিস্থিতি থেকে আমাদের বেরিয়ে আসতে হবে।


সভায় সংগঠনের কেন্দ্রীয় কমিটির রাজনীতি ও শিক্ষা বিষয়ক সম্পাদক জাহিদ সুজন, জেলা সংগঠক রেক্সোনা পারভীন সুমী, চিন্ময় গোস্বামী ও ছাত্র ফেডারেশনের যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক মামুন হোসেন, যশোর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এইচ আর তুহিন, দফতর সম্পাদক তৌহিদ জামান, কলেজ অধ্যক্ষ পাভেল চৌধুরী, মহিলা পরিষদো নেত্রী মাহমুদা খানম প্রমুখ বক্তব্য দেন।


বিবার্তা/তুহিন/পলাশ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com