শিরোনাম
সেফটি ট্যাংক থেকে শিশুর লাশ উদ্ধার
প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৭, ১৪:৩৫
সেফটি ট্যাংক থেকে শিশুর লাশ উদ্ধার
গাজীপর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুর সিটি করপোরেশনের ভবানীপুর এলাকার একটি সেফটি ট্যাংক থেকে ফাতেমা আক্তার পুতুল (৮) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।


শুক্রবার বেলা ১২টার দিকে মফিজ মিয়ার বাড়ির পাশের একটি পরিত্যক্ত সেফটি ট্যাংক থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। নিহত ফাতেমা আক্তার সিটি করপোরেশনের ভবানীপুর এলাকার মজিবুর রহমানের মেয়ে। সে হাতিমারা উইনার পাবলিক স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী ছিল।


এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেলে প্রতিবেশী মফিজ মিয়ার বাড়িতে অন্য শিশুদের সঙ্গে খেলতে যায় পুতুল। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। পরিবারের সদস্যরা সারারাত তার খোঁজ করে। শুক্রবার সকাল ১০টার দিকে মফিজ মিয়ার বাড়ির পাশের পরিত্যক্ত একটি সেফটি ট্যাংক ভাঙা দেখে পুতুলের পরিবারের সদস্যদের সন্দেহ হয়। পরে ওই পরিত্যক্ত সেফটি ট্যাংক থেকে পুতুলের লাশ উদ্ধার করা হয়।


নিহত পুতুলের চাচা মো. আবুল হোসেন বলেন, বৃহস্পতিবার বিকেলে খেলতে গিয়ে আর বাড়ি ফেরেনি পুতুল। কেউ তাকে হত্যার পর লাশ গুম করতে ওই স্থানে ফেলে দিতে পারে।


জয়দেবপুর থানাধীন চক্রবর্তী পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. হারুন অর রশিদ জানান, খবর পেয়ে মফিজ মিয়ার বাড়ির পাশের পরিত্যক্ত একটি সেফটি ট্যাংক থেকে পুতুলের লাশ উদ্ধার করা হয়। লাশটির ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের গলায় কালো দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে শ্বাসরোথে তাকে হত্যা করা করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


বিবার্তা/তুহিন/নাজিম

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com