শিরোনাম
দিনাজপুরে ওষুধ ব্যবসায়ীদের ধর্মঘট
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০১৭, ২৩:১৬
দিনাজপুরে ওষুধ ব্যবসায়ীদের ধর্মঘট
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ড্রাগিস্ট অ্যান্ড কেমিস্ট সমিতি দিনাজপুর জেলা শাখা সব ওষুধের দোকান বন্ধ ঘোষণা করেছে। র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত দিনাজপুর শহরের দুটি ক্লিনিক ও একটি ফার্মেসিকে তিন লাখ টাকা জরিমানা করার প্রতিবাদে বৃহস্পতিবার বিকাল থেকেএ কর্মসূচি নেয়া হয়েছে।


দিনাজপুর জেলা ওষুধ নিয়ন্ত্রক মো. রফিকুল ইসলাম জানান, অবৈধভাবে ক্লিনিক পরিচালনার দায়ে বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর শহরের পাহাড়পুর এলাকার আনোয়ারা ক্লিনিককে এক লাখ টাকা ও গোলকুঠি রোডের রোগমুক্তি ক্লিনিককে দুই লাখ টাকা জরিমানা করা হয়। এছাড়া মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার দায়ে আরমান ফার্মেসিকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।


বাংলাদেশ ড্রাগিস্ট অ্যান্ড কেমিস্ট সমিতি, দিনাজপুর জেলা শাখার সভাপতি গিয়াস উদ্দিন ও সাধারণ সম্পাদক আফতাব উদ্দীন সরকার জানান, অন্যায়ভাবে অভিযান চালিয়ে জরিমানা করা হয়েছে ক্লিনিক ও ওষুদের দোকানে। এই অভিযানের প্রতিবাদ জানিয়ে আমরা সব ওষুধের দোকান বন্ধ রেখে জেলা প্রশাসক মীর খায়রুল আলমের সঙ্গে স্বাক্ষাত করলে তিনি কোনো প্রতিকার করতে পারেননি। ফলে আমরা সব ওষুধের দোকান বন্ধ ঘোষণা রেখেছি।দিনাজপুর জেলা শাখায় পরবর্তী করণীয় নিয়ে আলোচনায় বসেছি। আলোচনা অনুযায়ী পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।


উল্লেখ্য, গোলকুঠি রোডের রোগমুক্তি ক্লিনিকের মালিক বাংলাদেশ ড্রাগিস্ট অ্যান্ড কেমিস্ট সমিতি দিনাজপুর জেলা শাখার সভাপতি গিয়াস উদ্দিন।


বিবার্তা/শাহী/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com