পা‌টের বীজ আত্মসাতের মামলায় কারাগারে চেয়ারম্যান
প্রকাশ : ২৭ অক্টোবর ২০২১, ১৭:৫২
পা‌টের বীজ আত্মসাতের মামলায় কারাগারে চেয়ারম্যান
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর পাংশা উপজেলাধীন ৩ নং যশাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান মন্ডলকে (৪৮) চাল ও পাটেরবীজ আত্মসাৎ মামলায় জামিন না দিয়ে কারাগা‌রে পাঠিয়েছে রাজবাড়ী জেলা দায়রা জজ আদালত।


সিদ্দিকুর রহমান মন্ডল উপজেলার চরমৌদিপুর গ্রামের মৃত আব্দুল গফুর মন্ডলের ছেলে। গত মঙ্গলবার ২৬শে অক্টোবর এ আদেশ প্রদান করেন রাজবাড়ী মহামান্য আদালত।


উল্লেখ্য, গত ২০২০ সালের ১৯শে এপ্রিল পাংশা উপজেলার যশাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমানের, পাংশা বাঁশআরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পা‌শে অবস্থিত নিজস্ব গোডাউন থেকে ৩০ কেজির ১শত ৩৪ বস্তা সরকারি চাল এবং এক কেজি ওজনের ১শত ৩৫ প্যাকেট পাটের বীজ উদ্ধার করে পাংশা ম‌ডেল থানা পুলিশ।


পরে পাংশা মডেল থানার এস আই ননী গোপাল বাদী হয়ে আব্দুর রাজ্জাক শাহকে প্রধান আসামি এবং ২ নাম্বার আসামি যশাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমানসহ আরো অজ্ঞাতনামা কয়েক জনকে আসামি করে ৪০৬/৪০৯/৩৪ ধারা মোতা‌বেক মামলা দা‌য়ের করে।


সরকারি চাল ও পা‌টের বীজ আত্মসাৎ মামলার ঘটনার পরে যশাই ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়াম্যানের পদ থে‌কে বরখাস্ত হন। পরবর্তীতে মামলা থে‌কে নি‌জে‌কে বাঁচাতে মহামান্য হাইকোর্ট থেকে জামিন নিয়ে রাজবাড়ী‌তে আসেন।


মঙ্গলবার রাজবাড়ীর জেলা দায়রা জজ আদালতে জামিনের জন্য আবেদন কর‌লে আদালত তাকে জামিন না দিয়ে কারাগা‌রে পাঠা‌নোর নি‌র্দেশ দেয়।


বিবার্তা/মিঠুন/ইমরান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com