শিরোনাম
শীতলক্ষ্যা নদী থেকে বিলাসবহুল গাড়ি উদ্ধার
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০১৭, ২০:৪১
শীতলক্ষ্যা নদী থেকে বিলাসবহুল গাড়ি উদ্ধার
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের কাপাসিয়া এলাকার শীতলক্ষ্যা নদী হইতে একটি বিলাসবহুল (PARADO ঢাকা মেট্রো ঘ ১১-২০২৯) একটি গাড়ি উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় শীতলক্ষ্যা নদীর দস্যুনারায়নপুর বাজারের খেওয়া ছাটির (গাছের ডাল) নিচ থেকে গাড়িটি উদ্ধার করা হয়।


ঘটনা সূত্রে জানা যায়, কাপাসিয়া উপজেলার দস্যুনারায়নপুর বাজারের এক ব্যবসায়ী প্রকৃতির ডাকে শীতলক্ষ্যা নদীর তীরে যায়। পরে ওই নদীর খেওয়ার (বের) মধ্যে ভাসমান অবস্থায় একটি গাড়ি দেখতে পায়। পরে বিষয়টি বাজারের লোকজনকে জানানো হলে বাজার কর্তৃপক্ষ কাপাসিয়া থানা পুলিশকে অবহিত করে।


খবর পেয়ে কাপাসিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহযোগিতায় পানির নীচ থেকে গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।


এ বিষয়ে খেওয়ার (বের) মালিক মো. বাদল সরকার বলেন, আমি এই খেওয়ায় প্রায় ছয় মাস আগে ছাটি (গাছের ডাল) দিয়েছি। তখন এখানে কোনো গাড়ি চোখে পড়েনি। আজ একজনের মোবাইল ফোনের মাধ্যমে জানতে পাড়ি আমার খেওয়ার (বের) ভিতরে পানির নীচে একটি গাড়ি দেখা যাচ্ছে। আমি এসে দেখি অনেক লোকজন গাড়িটি দেখতে ভিড় জমিয়েছে।


কাপাসিয়া থানার ওসি মোহাম্মদ আবু বকর সিদ্দিক গাড়ি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাটি জানার পর ওই গাগিটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে এবং বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


বিবার্তা/তুহিন/পলাশ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com