শিরোনাম
তিনমাসেও উদ্ধার হয়নি অপহৃত স্কুলছাত্রী, পিবিআই কর্মকর্তাকে আদালতের শোকজ
প্রকাশ : ২৭ অক্টোবর ২০২১, ১৬:০৩
তিনমাসেও উদ্ধার হয়নি অপহৃত স্কুলছাত্রী, পিবিআই কর্মকর্তাকে আদালতের শোকজ
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ায় অপহরনের তিন মাসেও অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করতে পারেনি পিবিআই। এঘটনায় পরিবারটির সদস্যেদের মধ্যে উদ্বেগ ও উৎকন্ঠা বিরাজ করছে। স্কুলছাত্রী কি জীবিত না মৃত তাও বলতে পারেছেনা সংশ্লিষ্টরা। পিবিআই কর্মকর্তাদের দ্বারে দ্বারে ঘুরেও কোন ফল মিলছে না।


দীর্ঘ সময়েও প্রতিবেদন দিতে না পারায় পিবিআই এর তদন্তকারী কর্মকর্তাকে কারণ দর্শনোর আদেশ দিয়েছে আদালত।


জানা গেছে, গত ২৩ জুন এ্যাসাইনমেন্ট জমা দিতে বের হন শহরের সাবেরা সোবহান উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। ফিরে আসার সময় অপহরণের শিকার হয় সে। এঘটনায় থানায় মামলা করতে গিয়ে ব্যর্থ হয় পরিবারের সদস্যরা। পরবর্তীতে পুনিয়াউটের রিফাত হাসানসহ ৪জনকে আসামি করে আদালতে মামলা দায়ের করে। বিজ্ঞ আদালত স্বাক্ষীদের জবানবন্দী গ্রহণ পূর্বক ভিকটিমকে উদ্ধার করে আদালতে প্রতিবেদন দাখিলে পিবিআইকে আদেশ দেন। কিন্তু দীর্ঘ সময়েও অপহৃতাকে উদ্ধার করতে না পারায় মামলার বাদী তদন্তÍ কর্মকর্তাকে তাগিদ দেয়ার জন্য আদালতে আবদেন করে। এরপরও তদন্তকারী কর্মকর্তা মো. আকতারুজ্জামান তোয়াক্কা করেনি কিছুই। এভাবে সময়ক্ষেপন করতে থাকলে ২৫ অক্টোবর মামলার বাদী আদালতে আবার আর্জি পেশ করে। বিজ্ঞ আদালত ভিকটিম উদ্ধারপূর্বক প্রতিবেদন দাখিলের বিষয়ে তদন্তকারী কর্মকর্তাকে শোকজ করে।


এবিষয়ে তদন্তকারী কর্মকর্তা মো. আকতারুজ্জামান জানান, অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধারে তৎপরতা অব্যাহত রয়েছে। তবে শোকজের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, উদ্ধার সংক্রান্ত বিষয়ে আদালত থেকে একটি আদেশ পেয়েছি।


বিবার্তা/আকঞ্জি/ ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com