শিরোনাম
ভাড়াটে লোক দিয়ে বাবাকে কোপালো ছেলে
প্রকাশ : ২৫ অক্টোবর ২০২১, ১০:২৬
ভাড়াটে লোক দিয়ে বাবাকে কোপালো ছেলে
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মুন্সীগঞ্জে টাকা না দেয়ায় ভাড়াটে লোক দিয়ে নিজের বাবাকে কুপিয়ে গুরুতর জখমের অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। রবিবার (২৪ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে মুন্সীগঞ্জ শহরের মানিকপুর এ লাকায় এঘটনা ঘটে।


এ ঘটনায় আহত রফিকুল ইসলামকে (৫৫) মুমূর্ষু অবস্থায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় রেফার করেছেন।


আহতের পরিবার সূত্রে জানা যায়, মানিকপুর এলাকার ব্যবসায়ী রফিকুল ইসলামকে কিছুদিন যাবৎ ২ লাখ টাকার জন্য চাপ দিচ্ছিলো তার প্রথম স্ত্রীর ঘরের বড় ছেলে ইমন। তবে টাকা দিতে অস্বীকৃতি জানিয়ে আসছিলো রফিকুল।


রবিবার সন্ধ্যায় ইমন ভাড়াটে সন্ত্রাসী ও শহর ছাত্রলীগের কর্মী নূর জামান বাধনসহ ১০-১২ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে রফিকুল ইসলামের বাড়িতে হামলা চালায়। এ সময়ও রফিকুল টাকা দিতে পারবে না বলে জানালে শহর ছাত্রলীগের কর্মী নুর জামান বাধন ধাড়ালো রামদা দিয়ে রফিকুল ইসলামের বাম হাতে কোপ দেয়। এতে বাহু থেকে অনেকটা বিচ্ছিন্ন হয়ে যায় রফিকুলের কবজি।


এ সময় গুরুতর আহত অবস্থায় চিৎকার করলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্বজনরা তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক ঢাকায় রেফার করে।


মুন্সীগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এন এস আলম প্রধান জানান, আঘাতে রফিকুল মারাত্মক জখম হয়েছেন। হাতের বাহু থেকে কবজি অনেকটাই বিচ্ছিন্ন হয়েছে। সামান্য অংশযুক্ত আছে। অবস্থা বিবেচনায় আহতকে ঢাকায় রেফার করা হয়েছে।


এ বিষয়ে মুন্সীগঞ্জ শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সাগর বলেন, বাধন ছাত্রলীগের পরিচয় ব্যবহার করলেও সে কোনো পদ-পদবীতে নেই। সে ছাত্রলীগের নাম ব্যবহার করে বিভিন্ন অপকর্ম করে আসছে। এর দায়ভার শহর ছাত্রলীগ নেবে না। সন্ত্রাসী কর্মকাণ্ডের ঘটনায় আইন অনুযায়ী তার বিচারের দাবি জানাই।


সদর থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, মৌখিক অভিযোগ পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে তার ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/এমও

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com