শিরোনাম
চট্টগ্রাম আদালতে ভাঙচুরের ঘটনায় তদন্ত কমিটি
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০১৭, ১৬:৩৬
চট্টগ্রাম আদালতে ভাঙচুরের ঘটনায় তদন্ত কমিটি
চট্টগ্রাম ব্যুরো
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টের এজলাস কক্ষ ভাঙচুরের ঘটনায় সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল সৈয়দ আমিনুল ইসলামকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছেন প্রধান বিচারপতি।


বৃহস্পতিবার সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার আবু সৈয়দ দিলজার হোসেন স্বাক্ষরিত এক সাকুর্লারে এ তথ্য জানানো হয়।


তদন্ত কমিটির অন্য দুই সদস্য হলেন- হাইকোর্ট বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার (প্রশাসন ও বিচার) সাব্বির ফয়েজ ও চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হুসেইন মোহাম্মদ সাজ্জাদ।


এর আগে বুধবার বিকেলে মানবপাচার আইনে করা একটি মামলায় গ্রেফতার হওয়া এক আইনজীবী ও তার স্ত্রীর জামিন আবেদন নামঞ্জুর করলে বিক্ষুব্ধ আইনজীবীরা এজলাসে ভাঙচুর, মামলার নথি তছনছ ও বিচারকের খাস কামরার বাইরের জানালার কাচ ভাঙচুর করেন।


বিকেল পাঁচটার দিকে অতিরিক্ত পুলিশ এলেও আইনজীবীদের বাধার মুখে চলে যায়। এরপর সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে চট্টগ্রাম মুখ্য মহানগর হাকিম মো. শাহজাহান কবিরের কাছ থেকে বিশেষ অনুমতি নিয়ে আবারও ওই আইনজীবী ও তার স্ত্রীর জামিনের আবেদন করা হয়। চট্টগ্রাম মহানগর হাকিম এস এম মাসুদ পারভেজ শুনানি শেষে জামিন আবেদন মঞ্জুর করলে বিক্ষুব্ধ আইনজীবীরা চলে যান।


বিবার্তা/রাজু/পলাশ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com