শিরোনাম
ভয় দেখিয়ে আমাদের দেশ ছাড়া করা যাবে না : পঙ্কজ দেবনাথ
প্রকাশ : ১৯ অক্টোবর ২০২১, ১৬:৪৬
ভয় দেখিয়ে আমাদের দেশ ছাড়া করা যাবে না : পঙ্কজ দেবনাথ
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশাল-৪ আসনের সাংসদ ও সেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ এমপি বলেছেন, ‘ভয় দেখিয়ে আমাদের দেশ ছাড়া করা যাবে না। মন্দিরে হামলা করে, দেবালয় ধ্বংস করে আমাদের দেশ ছাড়তে বাধ্য করা যাবে না। আমরা এ দেশের মাটি ও মানুষকে ভালোবাসি। দেশের মানুষ সরল প্রাণে ধর্মবিশ্বাসি, কিন্তু যেসব দুর্বৃত্ত মন্দিরে হামলা চালিয়ে সাম্প্রদায়িক বিদ্বেষ ঘটাতে চায়, হিন্দুদের দেশ ছাড়তে বাধ্য করতে চায় তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ ভাবে সবাইকে আন্দোলন করে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।’


মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকাল ৪ টায় নোয়াখালীর চৌমুহনীতে হামলায় ক্ষতিগ্রস্থ মন্দিরগুলো পরিদর্শন শেষে রাধা মাদব জিউর মন্দিরে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন তিনি।


পঙ্কজ দেবনাথ বলেন, কোন সভ্য দেশে এ বর্বরতা হতে পারে এটা আমাদের ভাবনায় ছিলো না।বঙ্গবন্ধুর ডাকে আমাদের দেশের হিন্দু, বৌদ্ধ, মুসলিমরা ঐক্যবদ্ধ হয়ে যুদ্ধ করে রক্ত দিয়ে এ দেশকে স্বাধীন করেছে। এ দেশ আমাদের, ভয় দেখিয়ে আমাদের দেশ ছাড়া করা যাবে না। আমরা মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করি, এ দেশ আমাদের আমরা এ দেশেই থাকবো। আমরা যুদ্ধ অপরাধীদের বিচার নিশ্চিত করেছি, এবার এ ধর্মীয় সন্ত্রাস নাশকতাকারীদের বিচার নিশ্চিত করবো।


পরিদর্শনকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনের সাংসদ মামুনুর রশিদ কিরণ, হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদ নোয়াখালী শাখার আহবায়ক বিনয় কিশোর রায়’সহ স্থানীয় রাজনৈতিক, সামাজিক ও হিন্দু ধর্মাবলম্বীর নেতৃবৃন্দ।


বিবার্তা/সুমন/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com