শিরোনাম
হাতের ব্যান্ডেজ খুলতেই বেরিয়ে এলো ১৫টি ভারতীয় মোবাইল
প্রকাশ : ১৮ অক্টোবর ২০২১, ১৭:৪৬
হাতের ব্যান্ডেজ খুলতেই বেরিয়ে এলো ১৫টি ভারতীয় মোবাইল
শার্শা ( যশোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কাস্টমস শুল্ক গোয়েন্দার সদস্যরা ভারত থেকে আসা সানাউল্লাহ ( ৪০ ) নামে এক বাংলাদেশী পাসপোর্ট যাত্রীর ব্যান্ডেজ করা হাতের মধ্য থেকে ১৫ টি মোবাইল ফোন উদ্ধার করেন।


অভিনব কায়দা ব্যবহার করে ভারত থেকে সে হাতে ব্যান্ডেজ করে মোবাইল গুলো নিয়ে আসছিল। এসময় শুল্ক গোয়েন্দাদের সন্দেহ হলে তাকে তল্লাশি করে মোবাইল গুলো উদ্ধার করে।


সোমবার ( ১৮ ই অক্টোবর) বেলা ১২ টার সময় বেনাপোল চেকপোষ্ট কাস্টমস তল্লাশি কেন্দ্র থেকে তার নিকট থেকে মোবাইল ফোন গুলো উদ্ধার করা হয়।


ভারত থেকে আসা পাসপোর্টযাত্রী চট্রগ্রাম জেলার মোহাম্মাদ সানাউল্লাহ। সে সাতকানিয়া থানার সামিয়া পাড়া এলাকার নুরুল আমিনের ছেলে। তার পাসপোর্ট নম্বর-ইএফ-০০৭১৯৩৬।


কাস্টমস শুল্ক গোয়েন্দা কর্মকর্তা আমিরুল ইসলাম বলেন, পাসপোর্টযাত্রী সানাউল্লাহ কাস্টমস থেকে বের হয়ে হওয়ার পর তার হাতে ব্যান্ডেজ দেখে সন্দেহ হয়। এরপর তাকে তল্লাশি করে ওই ব্যান্ডেজ এর মধ্যে থেকে ১৫টি ভারতীয় মোবাইল ফোন উদ্ধার করা হয়। এসময় তার ল্যাগেজ থেকে জিন্স প্যান্ট, লেহেঙ্গা, জুতা, স্যান্ডেল, গেঞ্জি, কসমেটিক্স, ব্রাসহ বিভিন্ন পণ্যও উদ্ধার করা হয়। এসব পণ্যগুলি বেনাপোল কাস্টমস হাউজ থেকে শুল্ক পরিশোধ করে নেয়ার জন্য সাময়িক আটক পত্রের স্লিপ দেয়া হয়েছে।


চেকপোষ্ট কাস্টমসে কর্মরত সহকারী রাজস্ব অফিসার মেজবাহ হাসান বিবার্তাকে মুঠোফোনে জানান , এরকম অভিনব পদ্ধতিতে পণ্য নিতে দেখা যায় না। তার পণ্য শুল্কায়ন করে নিতে হবে এই মর্মে তাকে সাময়িক আটক এর স্লিপ দেয়া হয়েছে।


বিবার্তা/নয়ন/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com