শিরোনাম
প্রেমিকার মৃত্যুতে প্রেমিকের আত্মহত্যাচেষ্টা
প্রকাশ : ১৮ অক্টোবর ২০২১, ১১:৫৪
প্রেমিকার মৃত্যুতে প্রেমিকের আত্মহত্যাচেষ্টা
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ায় প্রেমিকের সঙ্গে ঝগড়া করে আত্মহত্যা করেন নাহিদা খাতুন (১৮) নামের একজন তরুণী। পরে প্রেমিকার মরদেহ দেখে হাসপাতাল ভবন থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন প্রেমিক জাকারিয়া হাসান (২০)। তার দুই হাঁটু ভেঙে গেছে।


রবিবার (১৭ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে এ ঘটনা ঘটে। জাকারিয়া হাসান (২০) কুষ্টিয়া সদরের দহকুলা গ্রামের রুহুল আমিনের ছেলে। আর বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবন করে মারা যাওয়া নাহিদা খাতুন জয়পুরহাটের আক্কেলপুর থানার রায়কালী গ্রামের আক্তার হোসেন বাবুর মেয়ে। তিনি বগুড়া বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।


পুলিশ জানায়, কিছুদিন আগে ফেসবুকে পরিচয় হয় জাকারিয়া ও নাহিদা খাতুনের। পরিচয় এক পর্যায়ে প্রেমের সস্পর্কে রূপ নেয়। জাকারিয়া রবিবার কুষ্টিয়া থেকে বগুড়ায় এসে প্রেমিকার সঙ্গে দেখা করেন। এক পর্যায় তাদের মধ্যে ঝগড়া হয়। নাহিদা বগুড়া বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজে লেখাপড়া করার কারণে শহরের বৃন্দাবন পাড়ায় সানজিদা ছাত্রী নিবাসে থাকেন। ছাত্রী নিবাসে ফিরে তিনি বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবন করেন। পড়ে অসুস্থ হয়ে পড়লে বান্ধবীরা তাকে হাসপাতালে নিয়ে যান।


খবর পেয়ে হাসপাতালে ছুটে যান জাকারিয়া। নাহিদার পরিবারের সদস্যরাও সন্ধ্যার মধ্যেই হাসপাতালে আসেন। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭টায় মারা যান নাহিদা। রাত সাড়ে ৯টার দিকে হাসপাতালের চতুর্থতলা থেকে লাফ দেন জাকারিয়া। খবর পেয়ে মেডিকেল ফাঁড়ি পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। তার দুই পায়ের হাটুঁ ভেঙে গেছে। এছাড়া শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পেয়েছেন।


বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, প্রেমিক-প্রেমিকা ঝগড়া করে একজন আত্মহত্যা করেছেন। আরেকজন আত্মহত্যার উদ্দেশ্যে চারতলা থেকে লাফ দিয়ে নিচে পড়লেও প্রাণে বেঁচে গেছেন। নাহিদার মরদেহ পুলিশ উদ্ধার করেছে।


বিবার্তা/এমবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com