শিরোনাম
গাইবান্ধায় ছাত্রলীগ নেতা রকি হতা মামলায় ২ ভাই গ্রেফতার
প্রকাশ : ১৮ অক্টোবর ২০২১, ০৮:৪৭
গাইবান্ধায় ছাত্রলীগ নেতা রকি হতা মামলায় ২ ভাই গ্রেফতার
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি হত্যা মামলার প্রধান আসামি কাঞ্চন ও সোহাগকে গ্রেফতার করেছে পুলিশ।


রবিবার (১৭ অক্টোবর) রাত ১১টার দিকে গাইবান্ধা শহরের ব্রিজরোড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত কাঞ্চন ও সোহাগ শহরের পূর্বপাড়া এলাকার নওয়াব আলীর ছেলে। কাঞ্চন মামলার এক নম্বর ও সোহাগ তিন নম্বর আসামি।


গাইবান্ধা সদর থানার ওসি (তদন্ত) আব্দুর রউফ বিষয়টি নিশ্চিত করে জানান, কাঞ্চন ও সোহাগ শহরের ব্রিজরোড এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।


এর আগে গত ১১ জুলাই রাত সাড়ে ১০টার দিকে গাইবান্ধা জেলা শহরের পূর্বপাড়ার হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে আশিকুর রহমান রকির ওপর হামলা চালায় এদিল দুর্বৃত্ত। পরে তারা রকিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় রকিকে উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


এ ঘটনায় পর দিন ১২ জুলাই দুপুরে নিহতের বড় ভাই আতিকুর রহমান সরকার বাদী হয়ে চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয়ের আরো ৭-৮ জনকে আসামি করে সদর থানায় মামলা করেন।


বিবার্তা/এমও

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com