শিরোনাম
ভোলায় ঝড়ের কবলে ট্রলার, নিহত ১
প্রকাশ : ১৭ অক্টোবর ২০২১, ২০:১৩
ভোলায় ঝড়ের কবলে ট্রলার, নিহত ১
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলার চরফ্যাশনে হঠাৎ ঝড়ের কবলে পড়ে মেঘনা নদীতে ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এতে জোনায়েদ (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। রবিবার (১৭ অক্টোবর) দুপুরে উপজেলার দক্ষিণ আইচা থানার চর কুকরী-মুকরী ইউনিয়নের চর পাতিলা এলাকায় এ ঘটনা ঘটে।


এ ঘটনায় এখনো নিখোঁজ রয়েছে ২ জন। তারা হলেন, স্বপন (৩০) এবং তার মা বিলকিস বেগম (৫০)।


চর মানিকা আউটপোস্ট কোস্টগার্ড কমান্ডার এম ওয়ালিউল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আজ দুপুর দেড়টার দিকে উপজেলার চর পাতিলা থেকে শসা বোঝাই একটি ট্রলারে ৯ জন চর কচ্ছপিয়া ঘাটে আসার সময় হঠাৎ ঘুর্ণিঝড়ের কবলে পড়ে ট্রলার ডুবে যায়। খবর পেয়ে আমাদের কোস্টগার্ড টিম সেখানে উদ্ধার অভিযান পরিচালনা করে।


তিনি আরো জানান, এ সময় জোনায়েদ (৩) নামে মৃত ১ শিশুসহ ৭ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় স্বপন (৩০) নামে এক যুবক ও তার মা বিলকিস বেগম (৫০) এখনো নিখোঁজ রয়েছেন। নিখোঁজ ও ডুবে যাওয়া ট্রলার উদ্ধারের চেষ্টা চলছে।


কোস্টগার্ড এল.এস. আবদুল্লাহ আল মামুন জানান, তীব্র স্রোত ও উত্তাল ঢেউয়ের কারণে স্বপন (৩০) ও বিলকিস বেগমকে (৫০) উদ্ধার করা সম্ভব হয়নি। তাৎক্ষনিক বাকিদের উদ্ধার করে আউটপোস্টে নিয়ে আসলে কোস্টগার্ড লে. মেডিকেল অফিসার শাহনেওয়াজ জোনায়েদকে মৃত ঘোষণা করেন ও আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।


দক্ষিণ আইচা থানার ওসি শাখাওয়াত হোসেন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানতে পেরেছি।


বিবার্তা/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com