শিরোনাম
চট্টগ্রামে বিস্ফোরণে নিহত ১, দগ্ধ ২
প্রকাশ : ১৭ অক্টোবর ২০২১, ১২:২৫
চট্টগ্রামে বিস্ফোরণে নিহত ১, দগ্ধ ২
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানার বালুছড়া এলাকায় কাশেম ভবনের নিচতলায় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন নিহত ও দুইজন দগ্ধ হয়েছেন। রবিবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে বিস্ফোরণের এ ঘটনা ঘটে।


বিস্ফোরণের ঘটনায় দগ্ধ হয়ে একজন নিহত হওয়ার বিষয়টি বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই নুরুল আলম আশেক। তবে মারা যাওয়া ব্যক্তির নাম প্রাথমিকভাবে জানাতে পারেননি তিনি।


বায়েজিদ ফায়ার স্টেশনের সিনিয়র অফিসার কবির হোসেন বলেন, বায়েজিদ বোস্তামী থানার বালুছড়া এলাকায় কাশেম ভবনের নিচতলায় একটি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ঘটনাটি কীভাবে ঘটেছে তা জানার চেষ্টা করছি। পুলিশ ও আমরা ঘটনাস্থলে আছি। এখনও বিস্ফোরণের কারণ উদঘাটন করা যায়নি। বিস্ফোরণ থেকে ছোট একটা আগুন হয়েছিল তা নির্বাপন হয়ে গেছে। তিনি আরো বলেন, এই ঘটনায় দগ্ধ তিনজনকে উদ্ধার করে স্থানীয়রা চট্টগ্রাম মেডিকেল কলেজ (চামেক) হাসপাতালে নিয়ে গেছেন। সামান্য আহত হয়েছেন একজন তার সঙ্গে বর্তমানে কথা বলছি।


চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) মোখলেছুর রহমান বলেন, বায়েজিদে একটি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে গ্যাস বিস্ফোরণ। এরপরও ঘটনাস্থলে আমরা তদন্ত করে দেখছি। তদন্ত করার পর বিস্তারিত বলতে পারবো।


বিবার্তা/এমবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com