দ্রব্যমূল্যের উর্ধগতি ও পূজা মন্ডপ ভাঙচুরের প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল
প্রকাশ : ১৬ অক্টোবর ২০২১, ১৮:০২
দ্রব্যমূল্যের উর্ধগতি ও পূজা মন্ডপ ভাঙচুরের প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দ্রব্যমূল্যের উর্ধগতি ও দুর্গাপূজার মন্ডপে হামলা-ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেন সাম্যবাদী আন্দোলন। শনিবার (১৬ অক্টোবর) দুপুরে গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।


সংগঠনটির কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ে এস সমবেত হয়।


দলীয় কার্যালয়ে সামনে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আহবায়ক অ্যাডভোকেট নওশাদুজ্জামান নওশাদ, সদস্যসচিব মনজুর আলম মিঠু প্রমুখ।


বক্তারা কুমিল্লা শহরে দুর্গাপূজায় কোরআন অবমাননার নাটক সাঁজিয়ে হামলা-ভাংচুরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তারা ওই সাঁজানো নাটককে অজুহাত করে দেশের বিভিন্ন স্থানে দুর্গাপূজায় হামলা-ভাংচুরের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে অবিলম্বে অপরাধীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।


এছাড়াও বক্তারা বলেন, চাল-ডাল-তেল-গ্যাস-ঔষুধসহ সকল নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য লাগামহীন ভাবে বৃদ্ধি পাচ্ছে। পাটকল-চিনকলসহ সকল রাষ্ট্রায়ত্ত্ব প্রতিষ্ঠান বন্ধ করে লক্ষ লক্ষ শ্রমিক-চাষীদের বেকার করে দিয়েছে।


গোটা দেশটাকে লুটপাট কারীদের অভয়ারণ্যে পরিণত করেছে। ফ্যাসিবাদী আওয়ামী সরকার ও ধর্মান্ধ-মৌলবাদী সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার জন্য দেশের সকল মানুষের প্রতি আহবান জানান।


বিবার্তা/এএইচএস/ইমরান


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com