শিরোনাম
সন্তানদের সাঁতার শেখাতে গিয়ে পাইলট’র মৃত্যু
প্রকাশ : ১৬ অক্টোবর ২০২১, ১৭:১০
সন্তানদের সাঁতার শেখাতে গিয়ে পাইলট’র মৃত্যু
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরের রায়পুরে সন্তানদেরকে পুকুরে সাঁতার শিখাতে গিয়ে হ্রদযন্ত্র ক্রীড়া বন্ধ হয়ে-মো. কাজি মফিজুর রহমান (৪৪) নামের বাংলাদেশ বিমান বাহিনীর অবসরপ্রাপ্ত এক ইউং কমান্ডারের (পাইলট) মৃত্যু হয়েছে।


শনিবার দুপুর ১২ টার সময় উপজেলার মধ্য কেরোয়া গ্রামের কাজি বাড়িতে এঘটনা ঘটে। তিনি ওই গ্রামের মৃত কাজি সিদ্দিকুর রহমানের তৃতীয় সন্তান। তার স্ত্রীসহ এক ছেলে ও এক মেয়ে রয়েছে।


মৃত পাইলট মফিজুর রহমানকে দুপুর আড়াইটার দিকে তার ঢাকাস্থ বসুন্ধারা গ্রীন সিটির বাসায় নেয়া হয়েছে। বিকালে বিমানবাহিনীর সদর দফতরে জানাজা শেষে তাকে ঢাকাতেই দাফন করা হবে বলে তাদের পারিবারিক সূত্র জানাযায়।


মফিজুর রহমান লক্ষ্মীপুর-২ রায়পুরের সাবেক সাংসদ সদস্য কাজি শহীদ ইসলাম ও সাবেক তথ্য সচিব কাজি নাজমুল আলম সিদ্দিকির চাচাতো ভাতিজা।


মৃতের স্বজন কাজি ফরিদ হোসেন ও কাজি এরফান জানান, মফিজুর রহমান ১৯ বছর চাকুরি জীবন শেষে সেচ্ছায় অবসর নেন। গত দুই বছর বেসরকারি ১টি বিমানের পাইলট হিসেবে কর্মরত ছিলেন। তার স্ত্রীসহ এক ছেলে ও এক মেয়ে রয়েছে । প্রতিবারের মতো এবারও বৃহস্পতিবার (১৩ অক্টোবর) ছুটিতে মধ্য কেরোয়া গ্রামের কাজি বাড়িতে বাড়িতে বেড়াতে আসেন ।


শনিবার (১৬ অক্টোবর) সকাল ১১ টার সময় একই এলাকার ৭ জন অসহায় পরিবারকে সেলাইমেশিন দান করেন। দুপুর ১২টার সময় নিজেদের বাড়ির পুকুরে ছেলে ও মেয়েকে সাঁতার শেখাচ্ছিলেন। এসময় বুকে হঠাৎ ব্যাথা উঠে অসুস্থ হয় পুকুরে ডুবে যান। তখন ছেলে-মেয়ের চিৎকারে স্বজনরা এগিয়ে গিয়ে মফিজকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নেন। পরে কর্তব্যরত ডাক্তার তাহমিনা-মফিজকে মৃত ঘোষণা করেন।


রায়পুর পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর আবুল হোসেন বলেন, বেসরকারি বিমানের পাইলট মফিজুর রহমান ভালো লোক ছিলেন। তার মুত্যুতে পরিবারের সাথে আমরাও শোকাহত।


বিবার্তা/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com