শিরোনাম
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা
প্রকাশ : ১৬ অক্টোবর ২০২১, ১৬:৫২
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জমকালো আয়োজনের মধ্য দিয়ে রাজবাড়ি জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আগামী ৩ বছরের জন্য রাজবাড়ী জেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।


দীর্ঘ ৬ বছর পর আগামী তিন বছরের জন্য রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম । আর সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন রাজবাড়ী জেলা চেম্বার অফ কমার্সের সভাপতি কাজী ইরাদত আলী।


জিল্লুল হাকিম এবং কাজী ইরাদত আলী দুজনেই পুনরায় নির্বাচিত হলেন।


শনিবার (১৬ অক্টোবর) বিকালে শহরের শহীদ খুশি রেলওয়ে ময়দানে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আংশিক কমিটির ঘোষণা দেন সম্মেলনের দ্বিতীয় অধিবেশনের সভাপতি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কর্নেল ফারুক খান।


এর আগে সকাল ১১টায় জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে ভার্চুয়ালি যুক্ত হয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লেফটেন্যান্ট কর্নেল (অবসরপ্রাপ্ত) মুহাম্মদ ফারুক খান, প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল-আলম হানিফ, ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য সানজিদা খানম, আনোয়ার হোসেন, শাহাবুদ্দিন ফরাজী, সৈয়দ আব্দুল আওয়াল শামীম ও ইকবাল হোসেন অপু।


কমিটির বাকি সদস্যরা হলেন- রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, বীর মুক্তিযোদ্ধা আকবর আলী মর্জি, ফকির আব্দুল জব্বার ও মোহাম্মদ আলী চৌধুরীকে সহ সভাপতি ঘোষণা করেন। যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা টিপু।


বিবার্তা/মিঠুন/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com