শিরোনাম
মানিকগঞ্জে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
প্রকাশ : ১৫ অক্টোবর ২০২১, ২২:০৮
মানিকগঞ্জে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
মানিকগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ সময় একজন আহত হয়েছেন। শুক্রবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় মানিকগঞ্জ-ঝিটকা-হরিরামপুর সড়কে হরিরামপুর উপজেলার কৌড়ি কলেজ গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- সাটুরিয়া উপজেলার তিল্লি এলাকার মামুন মিয়া (২৫) ও মানিকগঞ্জ সদর উপজেলার পুর্ববেতিলা গ্রামের সবুজ মিয়া (২৪)। আহত ব্যক্তি হলেন হরিরামপুর উপজেলার পাড়াগ্রাম বিজয়নগর এলাকার নিখিল সরকারের ছেলে কার্তিক (২৭)।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যা ছয়টার দিকে দুটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন মারাত্মকভাবে আহত হয় এবং মোটরসাইকলেটি দুমড়েমুচড়ে যায়। পরে স্থানীয়রা আহতদের দ্রুত মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আলিফ দুজনকে মৃত ঘোষণা করেন এবং অন্যজনকে হাসপাতালে ভর্তি করেন।


হরিরামপুর থানার ওসি সৈয়দ মিজানুর ইসলাম মোল্যা বলেন, সড়ক দুর্ঘটনার খবর শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পৌঁছানোর আগেই স্থানীয়রা আহতদের উদ্ধার করে মানিকগঞ্জ হাসপাতালে নিয়ে গেছে। হাসপাতালে পুলিশ সদস্য পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে ওসি জানান।


বিবার্তা/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com