শিরোনাম
ভোলায় বিদ্যূৎস্পৃষ্ট হয়ে কৃষক নিহত
প্রকাশ : ১৫ অক্টোবর ২০২১, ১৮:৪৫
ভোলায় বিদ্যূৎস্পৃষ্ট হয়ে কৃষক নিহত
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলায় মৎস্য ঘেরে চোরের জন্য পেতে রাখা ফাঁদে পড়ে বিদ্যূৎস্পৃষ্টে হয়ে আবু সাঈদ (৬৮) নামে এক কৃষক নিহত হয়েছে। শুক্রবার (১৫ অক্টোবর) সকাল পৌনে ৮ দিকে সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়নের চরগাজি গাছারীর মোড় এলাকায় এ দূর্ঘটনা ঘটে।


নিহত কৃষক ভোলা সদর উপজেলার ওই গ্রামের বাসিন্দা।


পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার সকালে নাশতা খেয়ে আবু সাঈদ পুবের চর হোসেন বিলে ঘাস কাটতে যান। যাওয়ার পথে স্থানীয় মাছের এক ঘেরের চারপাশে পেতে রাখা বিদ্যুতায়িত ফাঁদের পাশ দিয়ে যাওয়ার সময় আবু সাঈদ বিদ্যূৎস্পৃষ্ট হন। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।


স্থানীয় আবুল কালাম, মো. মহসিন, রিপনসহ কয়েকজন মিলে ওই ঘেরে মাছ চাষ করেন। রাতে চোরের উপদ্রব থেকে বাঁচতে ঘেরের চারপাশে বিদ্যূতায়িত লোহার তার দিয়ে ঘিরে রাখা হয়। প্রতিদিন রাতে সেই ফাঁদে বিদ্যুৎ সংযোগ দেয়া হয়, আবার সকালে সংযোগ বিচ্ছিন্ন করে দেয়া হয়। কিন্তু আজ সকালে পৌনে ৮ বাজলেও সংযোগটি বিচ্ছিন্ন করা হয়নি। ঘটনার পর ঘেরের মালিক আবুল কালামের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাঁকে পাওয়া যায়নি।


ভোলা সদর থানার ভেলুমিয়া পুলিশ তদন্তকেন্দ্রের পরিদর্শক মাইনুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। এ ঘটনায় এখনো কেউ কোনো অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে প্রযোজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/শাহীন/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com