শিরোনাম
নরসিংদীতে মদ কেনা নিয়ে সংঘর্ষ, নিহত ১
প্রকাশ : ১৫ অক্টোবর ২০২১, ১৭:৫০
নরসিংদীতে মদ কেনা নিয়ে সংঘর্ষ, নিহত ১
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদীতে পূজায় মদ কেনা ও খাওয়া নিয়ে সংঘর্ষের ঘটনায় রকি দাস (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার (১৫ অক্টোবর) দুপুরে সদর উপজেলার হাজীপুর এলাকায় এ ঘটনা ঘটে।


বিষয়টি নিশ্চিত করেন নরসিংদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. হারুনুর রশিদ।


নিহত রকি দাস (২২) সদর উপজেলার পশ্চিম কান্দাপাড়া এলাকার সুনীল দাসের ছেলে। তিনি পৌর এলাকার এমপি মার্কেটে একটি মাছের আড়তে কাজ করতেন।


স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার দুপরে নিহত রকি দাস তার মামাতো ভাইকে সঙ্গে করে হাজীপুরের বাউনি নামক এলাকায় ঘুরতে যান। সেখানে পূজাকে কেন্দ্র করে রকি দাস ও তার বন্ধুরা সমবেদ হন। এ সময় তারা মদ পান করার সিদ্ধান্ত নেন। একপর্যায়ে কথা-কাটাকাটির পর তাদের সংঘর্ষ বাধে।


এ সময় একজন হঠাৎ রকি দাসকে পেছন থেকে ছুরিকাঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। সেখান থেকে নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।


পরিদর্শক (তদন্ত) মো. হারুনুর রশিদ বলেন, পূজা উপলক্ষে বন্ধুরা মিলে হাজিপুর এলাকার সেখানের এক খালি মাঠ ও নির্জন জায়গায় মদ পান করতে যায়। পরে যারা যারা মদ খেতে পারেনি, তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে সেখানেরই একজন রকি দাসকে ছুরিকাঘাত করে।


তবে কে ছুরিকাঘাত করেছে, বিস্তারিত তদন্ত করে জানা যাবে। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার বা আটক করা যায়নি। তবে পুলিশ এটা নিয়ে কাজ করছে বলে জানান তিনি।


বিবার্তা/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com