শিরোনাম
বোয়ালমারীতে পুলিশ সুপারের পূজা মণ্ডপ পরিদর্শন
প্রকাশ : ১৪ অক্টোবর ২০২১, ১৩:৫৬
বোয়ালমারীতে পুলিশ সুপারের পূজা মণ্ডপ পরিদর্শন
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুর জেলা পুলিশ সুপার মো. আলিমুজ্জামান (বিপিএম) শারদীয় দুর্গাপূজার মহাষ্টমীতে জেলার বোয়ালমারী এবং আলফাডাঙ্গার কেন্দ্রীয় পূজা মন্ডপ পরিদর্শন করেছেন। বুধবার (১৩ অক্টোবর) রাত ৮টায় জেলার বোয়ালমারী সদর সার্বজনীন রক্ষাচণ্ডী মন্দির পরিদর্শন করেন।


তিনি এসময় আইনশৃঙ্খলা পরিস্থিতির খোঁজখবর নেন। তিনি উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দকে বিভিন্ন দিকনির্দেশনা দেন। পূজা মণ্ডপগুলোতে নিজস্ব ভলান্টিয়ার না থাকায় এসময় ক্ষোভ প্রকাশ করেন।


মণ্ডপগুলোতে উচ্চশব্দে সাউন্ডবক্স বাজিয়ে শব্দদূষণ করতে নিষেধ করেন। হিন্দি গানের পরিবর্তে মন্ডপে ধর্মীয় বিষয়ের আলোচনার ওপর জোর দেন। ধর্মীয় বিষয়াদি নিয়ে প্রতিযোগিতা করার কথাও বলেন।


এসময় এলাকার হিন্দু ধর্মাবলম্বী নেতা ও আগত ভক্তবৃন্দেরও সার্বিক খোঁজ-খবর নেন এবং তাদের সাথে শারদীয় শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।


ফরিদপুর জেলা পুলিশ সুপার মো. আলিমুজ্জামান (বিপিএম) -এর বোয়ালমারী বাজার সার্বজনীন রক্ষা চণ্ডী মন্দির পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল কুমার সাহা, অধ্যাপক রবিন কুমার লস্কর প্রমুখ।


এরপর তিনি আলফাডাঙ্গা উপজেলার কেন্দ্রীয় মন্দিরে আগত ভক্তবৃন্দের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। এসময় উপস্থিত ছিলেন আলফাডাঙ্গা পৌর মেয়র মো. সাইফুর রহমান, আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মো. ওয়াহিদুজ্জামান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ফকির এনায়েত হোসেন, পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক দীপক কুমার প্রমুখ।


বিবার্তা/মিলু/জেএইচ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com