ফরিদপুরে সেই ২ ভুয়া সাংবাদিকের বিরুদ্ধে চার্জশিট দাখিল
প্রকাশ : ১৩ অক্টোবর ২০২১, ১৯:০১
ফরিদপুরে সেই ২ ভুয়া সাংবাদিকের বিরুদ্ধে চার্জশিট দাখিল
ফরিদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরের আলফাডাঙ্গায় সংবাদ প্রকাশের ভয় দেখিয়ে চাঁদাবাজির অভিযোগে করা মামলায় দুই ভুয়া সাংবাদিকের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেছে পুলিশ। তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আজিজ শেখ। বুধবার (১৩ অক্টোবর) আলফাডাঙ্গা থানার ওসি মো. ওয়াহিদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।


চার্জশিটভুক্ত আসামিরা হলেন, বোয়ালমারী উপজেলার দেউলি গ্রামের মৃত আব্দুল কাদের চাকলাদারের ছেলে আরিফুজ্জামান চাকলাদার আপেল (৪১) ও একই উপজেলার কলিমাঝি গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে মো. লায়েকুজ্জামান।


পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৩ আগস্ট উপজেলার বুড়াইচ গ্রামের মুনজুর সরদারের ছেলে মো. বিল্লাল শেখের কাছে সংবাদ প্রকাশের ভয় দেখিয়ে চাঁদা দাবি করে আরিফুজ্জামান চাকলাদার ও লায়েকুজ্জামান। এরপর ১৯ আগস্ট তাদের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে মামলা করেন বিল্লাল সরদার। দীর্ঘ ১ মাস ১৮ দিন পর গত বৃহস্পতিবার বিকালে এই মামলার চার্জশিট দাখিল করে আলফাডাঙ্গা থানা পুলিশ।


চার্জশিটে বলা হয়, গত ১২ আগস্ট মামলার বাদী বিল্লাল সরদারের ফুফা আরব আলী সরদারকে জুয়া খেলার অপরাধে পুলিশ গ্রেফতার করে আদালতে প্রেরণ করে। এরপর ১৩ আগস্ট সন্ধ্যা সাড়ে ৭টায় বিল্লাল সরদারের ফুফুর বাড়িতে গিয়ে আসামি আরিফুজ্জামান চাকলাদার ও মো. লায়েকুজ্জামান এই খবর পত্রিকায় প্রকাশ করবে না বলে টাকা দাবি করে। এতে মামলার বাদী টাকা দিতে অস্বীকার করলে আসামিরা তাকে প্রাণনাশের হুমকি দেয়।


পরবর্তীতে বাদীর আনিত অভিযোগের ভিত্তিতে আসামি আরিফুজ্জামান চাকলাদার ও মো. লায়েকুজ্জামানের বিরুদ্ধে পেনাল কোড আইনের ৪৪৭/৩৮৫/৩৮৭ ধারা প্রাথমিকভাবে সত্য বলে প্রতীয়মান হয়। এরপর এজাহার নামীয় আসামীদ্বয়ের বিরুদ্ধে অভিযোগ পত্র দাখিলের জন্য অনুমতি চেয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর স্মারকলিপি দাখিল করলে চূড়ান্ত আদেশ দেন। এরপর আসামিদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করা হয়।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com