শিরোনাম
ইসলামপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত
প্রকাশ : ১৩ অক্টোবর ২০২১, ১৪:১১
ইসলামপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

'মুজিব বর্ষের প্রতিশ্রুতি, জোরদার করি দুর্যোগ প্রস্তুতি' ও 'দুর্যোগ ঝুঁকি হ্রাসে, কাজ করি একসাথে'- এই প্রতিপাদ্যকে সামনে রেখে জামালপুরের ইসলামপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত হয়েছে।


উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার (১৩ অক্টোবর) আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ২০২১ এবং সিপিপি’র ৫০বছর পূর্তি উদযাপন উপলক্ষে শহরের র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদ চত্তরে গিয়ে শেষ হয়। পরে উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


নবাগত উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এস.এম. জামাল আব্দুন নাসের বাবুল।


আলোচনা সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রোকনুজ্জামান খান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না, ইসলামপুর থানা অফিসার ইনচার্জ মাজেদুর রহমান মাজেদ, ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা খায়রুলসহ অনেকেই বক্তব্য রাখেন।


দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের বাস্তবায়নে দুর্যোগ প্রশমন দিবসের সভাটি পরিচালনা করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু। সভায় উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানগণ, সাংবাদিক ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/ওসমান/জেএইচ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com