শিরোনাম
গৌরীপুরে ধর্ষণে ৯ মাসের অন্তঃসত্তা কিশোরী
প্রকাশ : ০৯ অক্টোবর ২০২১, ১৫:১৮
গৌরীপুরে ধর্ষণে ৯ মাসের অন্তঃসত্তা কিশোরী
গৌরীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের গৌরীপুরে ১৫ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে আল আমিন (২৮) নামে এক যুবকের বিরুদ্ধে। ভিকটিম কিশোরী ৯ মাসের অন্তঃসত্তা বলে জানিয়েছে কিশোরীর বড় ভাই ।


আল আমিন উপজেলার ডৌহাখলা ইউনিয়নের চরশ্রীরামপুরে স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করেন। তিনি নেত্রকোনার বারহাট্টা উপজেলার বাসিন্দা। বৃহস্পতিবার (৭অক্টোবর) ভিকটিম কিশোরীর বড় ভাই বাদী হয়ে গৌরীপুর থানায় মামলা দায়ের করেছেন।


মামলার তদন্ত কর্মকর্তা গৌরীপুর থানার এসআই উজ্জল মিয়া বাদীর বরাত দিয়ে বলেন, অভিযুক্ত আল আমিন ৭/৮বছর স্ত্রী-সন্তান নিয়ে উপজেলার চরশ্রীরামপুরে একটি ভাড়া বাসায় বসবাস করে আসছেন। গত জানুয়ারী মাসে আল আমিনের স্ত্রী তার বাবার বাড়িতে বেড়াতে গেলে রান্না করার জন্য ওই কিশোরীকে ডেকে নিয়ে যায় সে।


এমতাবস্থায় আল আমিন জোরপুর্বক ওই কিশোরীকে ধর্ষণ করে কাউকে কিছু না বলার জন্য হুমকি দেন।কিশোরীর শারীরিক পরিবর্তন হলে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে ধর্ষণের বিষয়টি প্রকাশ করে।


২ অক্টোবর হাসপাতালে গিয়ে পরীক্ষা করালে কিশোরী ৯ মাসের অন্তঃসত্তা বলে জানতে পারেন কিশোরীর পরিবার। পরে বিষয়টি জানাজানি হলে গৌরীপুর থানায় ৭অক্টোবর আল আমিনের বিরুদ্ধে মামলা করেন কিশোরীর ভাই।


এ বিষয়ে গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, আসামিকে গ্রেফতারের জন্য অভিযান চলছে।


বিবার্তা/হুমায়ুন/জেএইচ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com