শিরোনাম
ঝিনাই নদীতে নৌকাবাইচ অনুষ্ঠিত
প্রকাশ : ০৯ অক্টোবর ২০২১, ১১:৩৯
ঝিনাই নদীতে নৌকাবাইচ অনুষ্ঠিত
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী খেলা নৌকাবাইচ প্রতিযোগিতা জামালপুরের সরিষাবাড়ী উপজেলার কামরাবাদ ইউনিয়নের ঝিনাই নদীতে অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার (৮ অক্টোবর) বিকেলে কামরাবাদ ইউনিয়নের ঝিনাই নদীতে দুইদিনব্যাপী নৌকাবাইচ প্রতিযোগিতার ফাইনাল খেলার আয়োজন করেন কর্তৃপক্ষ।


কামরাবাদ ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার নূর মোহাম্মদদের সভাপতিত্বে নৌকা বাইচ প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল খেলার উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মো. মুরাদ হাসান এমপি।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরিষাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন পাঠান, সরিষাবাড়ী পৌরসভার মেয়র মনির উদ্দিন, জেলা আওয়ামী লীগের উপদফতর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, কামরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুনসুর আলী খান, সাবেক চেয়ারম্যান আনিসুর রহমান।


অন্যান্যের মধ্যে সরিষাবাড়ী উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম, সরিষাবাড়ী পৌরসভার কাউন্সিলর সাখাওয়াত হোসেন মুকুলসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


ফাইনাল খেলায় ময়মনসিংহ জেলা থেকে আগত সোনার তরী বাইচ নৌকা প্রথম স্থান অধিকার করেন। প্রথম পুরস্কার হিসেবে একটি মোটরসাইকেল তুলে দেয়া হয় বিজয়ীদের হাতে।


এছাড়া ২য়, ৩য় ও ৪র্থ স্থান অধিকারীদের মাঝেও পুরস্কার বিতরণ করা হয়।


বিবার্তা/ওসমান/জেএইচ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com