শিরোনাম
‘গণতন্ত্রে বিশ্বাস করলে বিএনপিকে নির্বাচনে আসতেই হবে’
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৭, ১৪:৪০
‘গণতন্ত্রে বিশ্বাস করলে বিএনপিকে নির্বাচনে আসতেই হবে’
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গণতন্ত্রে বিশ্বাস করলে বিএনপিকে নির্বাচনে আসতেই হবে বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী। বুধবার সকালে শেরপুরের নালিাতাবাড়ীর গোজাকুড়া হাতেমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে কম্বল ও আর্থিক প্রণোদনা বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।


বিএনপির উদ্দেশে মন্ত্রী বলেন, রাষ্ট্রপতি যে নির্বাচন কমিশন ঘোষণা করবেন। তার অধীনেই সংবিধান অনুযায়ী আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। আর আপনারা দলের দরদেই নির্বাচনে আসবেন। কেননা নির্বাচনে না আসলে আপনাদের রেজিস্ট্রেশন বাতিল হয়ে যাবে, এটা আপনারা ভালো করেই জানেন। তাছাড়া সত্যিই যদি বিএনপি গণতন্ত্রে বিশ্বাস করে থাকে তাহলে নির্বাচনে আসতেই হবে।


কৃষিমন্ত্রী উপজেলার ৬টি ইউনিয়নের ৯৫টি শিক্ষা প্রতিষ্ঠানে নিজ তহবিল থেকে ৯৩৭ জন শিক্ষার্থীকে কম্বল ও ২২০ জন এসএসসি ও দাখিল পরিক্ষার্থীকে ১ লাখ ২০ হাজার টাকা দেন।


এসময় জেলা প্রশাসক (ডিসি) ডা. এ এম পারভেজ রহিম, পুলিশ সুপার (এসপি) রফিকুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার সালাহ উদ্দিন শিকদার, উপজেলা পরিষদের চেয়ারমান মুখলেছুর রহমান রিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তরফদার সোহেল রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হোসেন, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/সানী/নাজিম

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com