শিরোনাম
দুর্গাপূজা উপলক্ষে হিলি স্থলবন্দরে ৬ দিন আমদানি-রফতানি বন্ধ
প্রকাশ : ০৮ অক্টোবর ২০২১, ১৭:০১
দুর্গাপূজা উপলক্ষে হিলি স্থলবন্দরে ৬ দিন আমদানি-রফতানি বন্ধ
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে টানা ৬ দিন দিনাজপুরের হিলি স্থলবন্দরে ভারত থেকে পণ্য আমদানি-রফতানি বন্ধ থাকবে। তবে বন্দর অভ্যন্তরীণ সকল কার্যক্রম স্বাভাবিক থাকবে।


বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাত ৮ টায় বিষয়টি নিশ্চিত করেছেন হিলি বন্দরস্হ সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক জামিল হোসেন চলন্ত।


জামিল হোসেন চলন্ত বলেন, সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আগামী ১১ অক্টোবর থেকে ১৬ অক্টোবর পর্যন্ত টানা ৬ দিন হিলি স্থলবন্দরে ভারত থেকে পণ্য আমদানি-রফতানি বন্ধ থাকবে।


তিনি আরো বলেন, ইতিমধ্যে ভারতের হিলি এক্সপোটার্স অ্যান্ড কাস্টমস ক্লিয়ারিং এজেন্ট আ্যসোসিয়েশনের সাধারণ সম্পাদক ধীরাজ অধিকারী স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে বিষয়টি বাংলাহিলি কাস্টমস সিআ্যন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন ও হিলি স্থলবন্দরের আমদানি রফতানিকারক গ্রুপকে জানিয়েছেন। তারা এই ৬ দিন ব্যবসায়ীদের কোনো প্রকার পণ্য এই বন্দরে আমদানি-রফতানি করবেন না।


হিলি পানামা পোর্ট লিংকের জনসংযোগ কর্মকর্তা সোহরাব হোসেন প্রতাপ মল্লিক জানান, শারদীয় দূর্গাপূজা উপলক্ষে হিলি স্থলবন্দরে ভারত থেকে টানা ৬ দিন কোন প্রকার পণ্য আমদানি-রফতানি হবে না। তবে আমদানি-রফতানি বন্ধ থাকলেও বন্দরের অভ্যন্তরীণ কার্যক্রম স্বাভাবিক থাকবে।


বিবার্তা/রব্বানী/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com