শিরোনাম
চলন্ত বাসে ট্রাকচাপায় হাত বিচ্ছিন্ন বাকৃবি শিক্ষকের
প্রকাশ : ০৮ অক্টোবর ২০২১, ১৪:৫৬
চলন্ত বাসে ট্রাকচাপায় হাত বিচ্ছিন্ন বাকৃবি শিক্ষকের
সংগৃহীত ছবি
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

এবার ময়মনসিংহে ট্রাকের চাপায় চলন্ত বাসে হাত হারালেন বাংলাদেশে কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) সহকারী অধ্যাপক হাসান মোরশেদ আলী। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৪ জন। আহত হাসান মোরশেদ আলী বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের পশুপালন অনুষদের সহকারী অধ্যাপক। তিনি শেরপুর শহরের চকপাঠক মহল্লার আ. মতিনের ছেলে।


বৃহস্পতিবার (৮ অক্টোবর) রাত ৮টার দিকে জেলার ফুলপুর উপজেলার বাশাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, আদিল পরিবহনের একটি বাসে বিশ্ববিদ্যালয় থেকে শেরপুর যাচ্ছিলেন আহত হাসান মোরশেদ। ডান হাতটি বাসের জানালার বাইরে ছিল। এসময় বাসটিকে চাপা দেয় শেরপুর থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক। এতে সঙ্গে সঙ্গে ওই শিক্ষকের হাতটি রাস্তার পাশে পড়ে যায়। আহত শিক্ষককে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাতেই ঢাকার ল্যাব এইড হাসপাতালে নেওয়া হয় আহত শিক্ষককে।


বাকৃবি প্রক্টর অধ্যাপক ড. মুহাম্মদ মহির উদ্দীন জানান, আহত সহকারী অধ্যাপক হাসান মোর্শেদকে ঢাকার ল্যাব এইড হাসপাতালে পাঠানো হয়েছে। তার হাতের বিচ্ছিন্ন অংশ সংগ্রহ করে অন্যান্য শিক্ষকদের মাধ্যমে ঢাকায় হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে পুলিশ। হাতের অস্ত্রোপচার করা হচ্ছে।


বিবার্তা/এমবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com