শিরোনাম
ফ্যানে ঝুলছিলো স্ত্রীর মরদেহ, স্বামী পলাতক
প্রকাশ : ০৮ অক্টোবর ২০২১, ১৪:৪৯
ফ্যানে ঝুলছিলো স্ত্রীর মরদেহ, স্বামী পলাতক
রংপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রংপুর নগরীতে আসমা বেগম (৩৬) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৮ অক্টোবর) বেলা ১১টার দিকে নগরীর মুলাটোল হকের গলি এলাকার একটি ভাড়া বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনার পর থেকে স্বামী মিলন মিয়া পলাতক রয়েছেন।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নগরীর মুলাটোল হকের গলিতে একটি বাসায় ভাড়া থাকতেন মিলন ও আসমা দম্পতি। মিলন নগরীর জাহাজ কোম্পানি মোড় এলাকায় চা বিক্রি করতেন। বৃহস্পতিবার তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। শুক্রবার সকালে মিলন আসমার পরিবারকে ফোন করে জানায়, আসমা ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছে। এর পরপরই বাসা থেকে বের হয়ে যায় মিলন মিয়া।


এদিকে খবর পেয়ে কোতোয়ালি থানা পুলিশ মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করেন। পরে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে মরদেহ পাঠানো হয়।


মিলন ও আসমা দম্পতির এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। মিলনের সঙ্গে এক নারীর পরকীয়া প্রেম রয়েছে বলে দাবি করছে আসমার পরিবার। স্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় তাকে হত্যা করা হয়েছে। তারা এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।


রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানার ওসি (তদন্ত) হোসাইন আলী বলেন, মরদেহের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এটি আত্মহত্যা নাকি হত্যা, তা ময়নাতদন্তের পর জানা যাবে। এ ঘটনায় পলাতক মিলন মিয়াকে আটক করতে অভিযান চলছে।


বিবার্তা/এমও

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com