শিরোনাম
নিখোঁজের দুই দিন পর কলাবাগানে মিললো লাশ
প্রকাশ : ০৬ অক্টোবর ২০২১, ০৯:১০
নিখোঁজের দুই দিন পর কলাবাগানে মিললো লাশ
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশালে নিখোঁজের দুই দিন পর বাড়ি থেকে এক কিলোমিটার দূরে কলাবাগান থেকে সাকিব নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুরে বরিশাল সদর উপজেলার রাজারচর গ্রামের দূরবর্তী দূর্গম চর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।


সাকিব চরমোনাই ইউনিয়নের রাজারচর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। সে রাজারচর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিলো। বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম।


তিনি জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য রাজারচর গ্রাম থেকে তিন কিশোরকে আটক করা হয়েছে।


সাকিবের স্বজনরা জানায়, রবিবার (৩ অক্টোবর) সন্ধ্যায় সাকিবের এক বন্ধু বাড়ি থেকে তাকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে সাকিব নিখোঁজ। মঙ্গলবার দুপুরে বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে কলাবাগানের মধ্যে স্থানীয়রা তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।


কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন জানান, সাকিবের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। মরদেহের পচন দেখে ধারণা করা হচ্ছে, রোববার সন্ধ্যা থেকে ভোরের মধ্যে তাকে হত্যা করা হয়।


স্থানীয়রা জানান, সাকিবের সঙ্গে এক কিশোরীর প্রেমের সম্পর্ক ছিলো। ওই কিশোরীকে গ্রামের আরেক কিশোর পছন্দ করত। এ নিয়ে দুই কিশোরের দ্বন্দ্ব চলে আসছিলো। সেই দ্বন্দ্বে পরিকল্পিতভাবে ডেকে নিয়ে হত্যা করা হতে পারে সাকিবকে।


বিবার্তা/এমও

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com