হাসপাতালে গৃহবধূর লাশ রেখে উধাও স্বামীর পরিবার
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২১, ১১:১৯
হাসপাতালে গৃহবধূর লাশ রেখে উধাও স্বামীর পরিবার
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁও সদর হাসপাতালে এক গৃহবধূর মরদেহ হাসপাতালে রেখে পালিয়েছে স্বামীর পরিবারের লোকজন। সোমবার (২৭ সেপ্টেম্বর) শহরের শান্তিনগর এলাকায় এ ঘটনা ঘটে। তবে তাদের মেয়েকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ নিহতের পরিবারের।


নিহত গৃহবধূর নাম রিমু আক্তার। তিনি শহরের দক্ষিণ সালন্দর শান্তিনগর এলাকার তামিম হোসেনের স্ত্রী।


জানা গেছে, রোববার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় রিমু আক্তারকে নিয়ে তার পরিবারের লোকজন হাসপাতালে যায়। তবে কিছু সময় পরই হাসপাতালের জরুরি ওয়ার্ডে লাশটি ফেলে তারা পালিয়ে যায়। পরে হাসপাতাল কর্তৃপক্ষ থানায় খবর দেয়।


হাসপাতাল কর্তৃপক্ষের কাছে জানতে পেরে অজ্ঞাত পরিচয়ের লাশটি উদ্ধার করে থানা পুলিশ। লাশটি থানায় আনার পর গৃহবধূর পরিবারের সন্ধান করা হয়।


এ বিষয়ে গৃহবধূর বাবা আলম হোসেন বলেন, অনেক আশা নিয়ে ১০ মাস আগে মেয়েকে বিয়ে দিয়েছিলাম। তবে জামাই নেশাগ্রস্ত থাকায় প্রায়ই মেয়েকে নির্যাতন করতো। অনেকবার জামাইকে বুঝিয়েছি। কোনো লাভ হয়নি। কিন্তু এবার তারা মেয়েটাকে মেরেই ফেললো। আমার মেয়ের শরীরে অনেক আঘাতের দাগ রয়েছে। আমি এর বিচার চাই।


এ অভিযোগের পরিপ্রেক্ষিতে নিহতের স্বামী তামিম হোসেনের বাসায় গেলে কাউকে পাওয়া যায়নি। মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।


এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান, তামিমের বাসায় গিয়ে পরিবারের কোনো সদস্যকে পাওয়া যায়নি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/এমও

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com