শিরোনাম
কোটচাঁদপুরে ২’শ ৪৮ রাউন্ড মরিচা পড়া গুলি উদ্ধার
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪২
কোটচাঁদপুরে ২’শ ৪৮ রাউন্ড মরিচা পড়া গুলি উদ্ধার
কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কোটচাঁদপুর থানা পুলিশ পৌর এলাকার সলেমানপুর দাশ পাড়ার একটি বাড়ি থেকে ২’শ ৪৮ রাউন্ড থ্রি নট থ্রি রাইফেলের গুলি উদ্ধার করেছে। শনিবার (২৫ সেপ্টেম্বর) রাতে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা সামছুদ্দিনের বাড়ি থেকে অতিরিক্ত পুলিশ সুপার (কোটচাঁদপুর সার্কেল) মোহাইমিনুল ইসলামের নের্তৃত্বে এ গুলি উদ্ধার করা হয়।


থানার সেকেন্ড অফিসার এসআই আব্দুল মান্নান জানান, প্রয়াত মুক্তিযোদ্ধার ছেলে উজ্জ্বল (৪০) কিছু দিন আগে নিজেদের জমিতে চাষাবাদ করতে গিয়ে মরিচা পড়া পরিত্যাক্ত গুলি দেখতে পায়। পরে সে গুলিগুলো নিজ বাড়িতে নিয়ে রাখে।


শনিবার বিষয়টি সে থানা পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ ওই রাতেই তার বাড়ি থেকে ২’শ ৪৮ রাউন্ড থ্রি নট থ্রি রাইফেলের গুলি উদ্ধার করে। পুলিশের ধারণা মুক্তিযুদ্ধ চলাকালীন মুক্তিযোদ্ধারা ওই স্থানে গুলিগুলো মজুদ করে রেখেছিলেন।


এখানে আরো আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ থাকতে পারে এমন আশংকায় রবিবার (২৬ সেপ্টেম্বর) বিকালে র‌্যাবের বোমা ডিসপোজাল ইউনিট ঘটনাস্থলে আসেন ও অনুসন্ধান চালান। ঝিনাইদহ র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার মীর্জা শরিফ বলেন, এখানে মেটাল জাতীয় কিছু থাকতে পারে।


রবিবার রাত ৮ টায় অনুসন্ধান কাজ স্থগিত করা হয়। সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে পুনরায় ওই স্থানে অনুসন্ধানের কাজ শুরু করা হবে। বর্তমানে স্থানীয় থানা পুলিশ ওই স্থানটিকে ঘিরে রেখেছে।


বিবার্তা/রাায়হান/জুয়েল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com