শিরোনাম
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় দোকান কর্মচারী নিহত
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:০৪
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় দোকান কর্মচারী নিহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বনানী সেতু ভবনের সামনে কাভার্ডভ্যানের ধাক্কায় ইসমাইল হোসেন নামে এক দোকান কর্মচারী নিহত হয়েছেন। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।


জানা যায়, বনানী সেতু ভবনের সামনে একটি পিকআপভ্যানকে পিছন দিক থেকে ধাক্কা দেয় একটি কাভার্ডভ্যান। এতে ওই পিকআপের পিছনে থাকা দুই ব্যক্তি গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভোর সাড়ে ৫টার দিকে ইসমাইলকে মৃত ঘোষণা করেন। এই ঘটনার ইসমাইলের সঙ্গী জনি (৩০) আহত হন।


নিহতের সহকর্মী জনি জানান, আমরা দুইজন ধোলাইখালের একটি মোটরপার্টসের দোকানে কাজ করি। আমরা পিকআপের পিছনে করে বিমানবন্দরের দিকে যাচ্ছিলাম। এসময় বনানী সেতু ভবনের সামনে আসার পরপরই পিছন দিক থেকে একটি কাভার্ডভ্যান এসে সজোরে ধাক্কা দেয়। এতে আমরা দুজন আহত হই। পরে ইসমাইলকে ঢাকা মেডিকেলে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় পিকআপচালক মাকসুদও সামান্য আহত হয়েছেন।


তিনি আরো জানান, নিহত ইসমাইলের গ্রামের বাড়ি নোয়াখালী জেলার সেনবাগ থানায়। দুই ছেলের জনক ছিলেন তিনি। ধোলাইখালের একটি মোটরপার্টসের দোকানে কর্মচারী হিসেবে কাজ করতেন তিনি।


ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে বলে জানান তিনি।


বিবার্তা/খলিল/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com