শিরোনাম
হাতীবান্ধায় রাশেদুলের মুক্তির দাবিতে স্থানীয়দের মানববন্ধন
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৬:১৫
হাতীবান্ধায় রাশেদুলের মুক্তির দাবিতে স্থানীয়দের মানববন্ধন
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে গ্রেফতারকৃত রাশেদুল ইসলামের (৪৮) মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। এ সময় রাশেদুলের পরিবারের সদস্যসহ এলাকার কয়েক শতাধিক মানুষ অংশগ্রহণ করেন।


রবিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার গেন্দুকুড়ি বাজারে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।


মানবন্ধনে বক্তব্য রাখেন, স্থানীয় বাসিন্দা বিপ্লব, লতিফ, আলেয়া বেগম, নুরুজ্জামান, মমিনুর, খায়রুজ্জামানসহ আরো অনেকে।


বক্তারা বলেন, রাশেদুলকে পূর্ব শত্রুতার জেড়ে মিথ্যা অভিযোগ তুলে দড়ি দিয়ে বেধে মারধর করা হয়েছে। এরপর মিথ্যা মামলা দিয়ে তাকে জেলহাজতে পাঠানো হয়। আমরা মিথ্যা মামলা প্রত্যাহার ও অবিলম্বে রাশেদুলের মুক্তি চাই। আর জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।


উল্লেখ্য, গত শুক্রবার সকালে উপজেলার গেন্দুকুড়ি এলাকার নিয়াজি পাড়ায় শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ তুলে রাশেদুলকে মারধরের পর স্থানীয় আফছার উদ্দিন উচ্চ বিদ্যালয়ের বারান্দায় দড়ি দিয়ে বেধে রাখা হয়। পরে খবর পেয়ে ঘটনাস্থল সেখান থেকে রাশেদুলকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন পুলিশ। এরপর এ ঘটনায় রাশেদুলের বিরুদ্ধে থানায় একটি মামলা দেন ওই শিশুর বাবা আব্দুর রশীদ। সেই মামলায় শনিবার রাশেদুলকে জেলহাজতে পাঠায় পুলিশ।


এ বিষয়ে হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, শিশু ধর্ষণ চেষ্টার মামলায় রাশেদুলকে জেলহাজতে পাঠানো হয়েছে। এ ঘটনায় রাশেদুলের মা থানায় পাল্টা অভিযোগ করেছেন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/তমাল কান্তি/ ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com