শিরোনাম
লক্ষ্মীপুরে চার সন্তানসহ গৃহবধূর আত্মহত্যার চেষ্টা!
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৫:৫৪
লক্ষ্মীপুরে চার সন্তানসহ গৃহবধূর আত্মহত্যার চেষ্টা!
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরে বসতঘরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে চার সন্তানসহ মাহমুদা বেগম নামে এক গৃহবধূর বিষপান করে আত্মহত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। মুমূর্ষ অবস্থায় তাদের উদ্ধার করে শনিবার রাতে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পারিবারিক কলহের জের ধরে পৌর শহরের মিয়া রাস্তার মাথা নামক এলাকায় এ ঘটনা ঘটে বলে এলাকাবাসী জানান।


হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে লক্ষ্মীপুর শহরে অবস্থিত বাংলাদেশ মেডিকেলের মালিক নাদিম ও তার স্ত্রী মাহমুদা বেগমের পারিবারিক কলহ চলে আসছিলো। এতে করে প্রায় সময় তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকতো। ঘটনার রাতে মাহমুদা ঘরের দরজা বন্ধ করে তার তিন ছেলে জুলহাস (১০) মুর্তজা(৭) আরমান(৫) ও মেয়ে পান্নাকে (৬) জুসের সাথে বিষ মিশিয়ে খাইয়ে নিজেও বিষ পান করেন।


এসময় পরিবারের সকলের মৃত্যু নিশ্চিত করতে ঘরের দরজা বন্ধ করে ভেতরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। এসময় শিশুদের চিৎকার স্থানীয়রা এগিয়ে মুমূর্ষ অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।


এঘটনায় ৪ শিশু সন্তানের মধ্যে পান্না জুস খাওয়ানোর কথা বললেও অন্যরা কিছুই বলতে পারছেনা এবং গৃহবধূও বক্তব্য দিচ্ছেন না।


সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কমলাশীষ জানান, বিষক্রিয়া নিয়ে একই পরিবারের শিশুসহ ৫ জন হাসপাতালে ভর্তি হয়। তারা আশঙ্কামুক্ত হতে ৭২ ঘন্টা সময় অপেক্ষা করতে হবে বলে জানান চিকিৎসক।


সরজমিন ঘটনাস্থলে দেখা গেছে, গৃহবধূর বসতঘরের আসবাবপত্র এলোমেলো অবস্থায় পুড়ে ছাই রয়েছে। এসময় শহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক ইমদাদুল ঘটনাস্থল পরিদর্শন করেন। মাহমুদার স্বামী নাদিমও ছিলেন তখন।


জানতে চাইলে গৃহবধূর স্বামী নাদিম বলেন, স্ত্রীর বেপরোয়া জীবন যাপনে সংসারে অশান্তি লেগে থাকতো। সব সময় টাকা পয়সা চাইতো না দিলে সন্তানদের নিয়ে আত্মহত্যার হুমকি দিত।


এঘটনায় সদরের শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক ইমদাদুল হক জানান, পারিবারিক কলহের জের ধরে স্বামীর উপর অভিমান করে গৃহবধূ মাহমুদা এ ঘটনা ঘটিয়েছেন।


বিবার্তা/সোহেল/ইমরান


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com