শিরোনাম
নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে প্রাইভেটকার , নিহত ১
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৫
নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে প্রাইভেটকার , নিহত ১
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারের আশুলিয়ায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে ডুবে ভোলা দাশ (৩৬) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুজনকে উদ্ধার করা হয়েছে।


শনিবার (১৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের মরাগাং এলাকায় এই দুর্ঘটনা ঘটে। উদ্ধার হওয়া ব্যক্তিদের আশুলিয়ার নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।


উত্তরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মনির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত ভোলা দাশ আশুলিয়ার জিরাবোর তৈয়বপুর এলাকার মৃত তিলা দাশের ছেলে। আহতদের তাৎক্ষণিক নাম-পরিচয় জানা যায়নি।


উত্তরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মনির হোসেন জানান, প্রাইভেটকারটি ঢাকা থেকে আশুলিয়ার দিকে যাচ্ছিলো। গাড়িটি টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের মরাগাং এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে তুরাগ নদে পড়ে যায়।


এ সময় গাড়ি থেকে দুইজন বেরিয়ে আসতে পারলেও, আটকা পড়েন ভোলা দাশ। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট গাড়ির ভেতর থেকে মৃত অবস্থায় উদ্ধার করে।


আশুলিয়া থানার এসআই সুদীপ কুমার গোপ বলেন, আহত দুই যাত্রীকে আশুলিয়ার নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। মরদেহ থানায় নেয়া হয়েছে।


বিবার্তা/বিদ্যুৎ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com