শিরোনাম
ঠাকুরগাঁওয়ে প্রাইভেট কারের চাকায় পিষ্ট হয়ে স্কুল ছাত্রের মৃত্যু
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২১, ২০:২৮
ঠাকুরগাঁওয়ে প্রাইভেট কারের চাকায় পিষ্ট হয়ে স্কুল ছাত্রের মৃত্যু
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁওয়ে প্রাইভেটকারের চাকায় পিষ্ট হয়ে দশম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুর ২ টা ৩০ মিনিটের দিকে সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়কের পল্লীবিদ্যুৎ নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিহত স্কুল ছাত্র মুগ্ধ রায় (১৫) ঠাকুরগাঁও সদর উপজেলার শিবগঞ্জ এলাকার অরবিন্দ রায়ের ছেলে এবং ঠাকুরগাঁওয়ের টিডিসি স্কুলের দশম শ্রেণির ছাত্র।মুগ্ধ রায় শহরের শান্তিনগর এলাকায় মামার বাড়ীতে থেকে পড়ালেখা করতো ।


জানা যায়, নিহত মুগ্ধ রায় পড়া-লেখার পাশাপাশি ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের পল্লী বিদ্যুৎ এলাকায় ইউনুস আলীর দোকানে কম্পিউটার অপারেটর হিসেবে কাজ করতো। আজ দুপুর আনুমানিক আড়াইটার দিকে বাসায় খাওয়া-দাওয়া করার জন্য বাইসাইকেল যোগে দোকান থেকে বাড়ীর উদ্দেশ্যে বের হয়।এসময় সাইকেল যোগে পাকা রাস্তায় উঠে কিছুদুর গেলে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকার তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়।


পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার তদন্ত কর্মকর্তা আতিক রহমান জানান, ঘটনাটি শুনেছি। নিহতের পরিবার থেকে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/বিধান দাস/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com