শিরোনাম
খাগড়াছড়িতে কৃষকলীগের বর্ধিত সভায়
বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে পরিকল্পিত ভাবে কাজ করছে আ.লীগ
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২১, ১৫:৫৭
বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে পরিকল্পিত ভাবে কাজ করছে আ.লীগ
প্রিন্ট অ-অ+

খাগড়াছড়িতে সদর উপজেলা কৃষকলীগ ও পৌর কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১ টায় খাগড়াছড়ি নারিকেল বাগানস্থ দলীয় কার্যালয় প্রাঙ্গণে জাতীয় পতাকা উত্তোলন শেষে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা ও ১ মিনিট নিরবতা পালনের মধ্য দিয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।


বাংলাদেশ কৃষকলীগের জেলা আহবায়ক কমিটির আহবায়ক পিন্টু ভট্টাচার্য সভাপতিত্বে সদস্য সচিব খোকন চাকমার সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষকলীগের চট্টগ্রাম বিভাগীয় কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আকবর আলী চৌধুরী।


সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কৃষকলীগের চট্টগ্রাম বিভাগীয় কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব ও দফতর সম্পাদক রেজাউল করিম রেজা। বক্তব্য রাখেন কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আরমান চৌধুরী। জাতীয় পরিষদ সদস্য মো: মোতাহার হোসেন বাবলু।


বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগ সরকার পরিকল্পিত ভাবে কাজ করে যাচ্ছে। সেই সাথে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন ও বাংলাদেশকে উন্নত রাষ্ট্র্র এবং উন্নয়নশীল গঠনেও কাজ করে যাচ্ছে। সভায় জেলা সদর কৃষকলীগ ও পৌর কৃষকলীগ শাখার সাংগঠনিক কার্যক্রমকে আরো গতিশীল করার জন্য আহবান জানান বক্তারা।


বিবার্তা/মামুন/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com