শিরোনাম
এবার ইভ্যালির চেয়ারম্যান-এমডির বিরুদ্ধে যশোরে অভিযোগ
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২১, ১১:১১
এবার ইভ্যালির চেয়ারম্যান-এমডির বিরুদ্ধে যশোরে অভিযোগ
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল এবং প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে এবার যশোর কোতোয়ালি মডেল থানায় অভিযোগ দিয়েছেন জাহাঙ্গীর আলম চঞ্চল নামে এক ব্যক্তি।


শুক্রবার (১৭ সেপ্টেম্বর) কোতোয়ালি থানায় তিনি এই অভিযোগ দেন। অনলাইনে ইভ্যালি থেকে একটি মোটরসাইকেল কেনার জন্য টাকা দিয়েছিলেন। কিন্তু দীর্ঘদিন পার হলেও মোটরসাইকেল না দেয়ায় তিনি থানায় অভিযোগ করেন।


অভিযোগে বলা হয়েছে, গত ২৯ মে ইভ্যালি থেকে এক লাখ ৩০ হাজার ১৪০ টাকায় ভারতীয় বাজাজ কোম্পানির একটি পালসার মোটরসাইকেল কেনার জন্য অর্ডার দেন তিনি। এরপর কয়েকটি কিস্তিতে পুরো টাকা পরিশোধ করেন চঞ্চল। আর টাকা পরিশোধের ৪৫ কার্যদিবসের মধ্যে পণ্যটি ডেলিভারি দেয়ার কথা ছিলো।


কিন্তু সাড়ে তিন মাস পার হলেও পণ্যটি ডেলিভারি পাননি তিনি। এ ঘটনায় ইভ্যালির হটলাইন নম্বরে যোগাযোগ করা হলেও এর কোনো সমাধান পাওয়া যায়নি। এভাবে দিনের পর দিন প্রতিষ্ঠানটি অভিযোগকারীর সঙ্গে প্রতারণার করে আসছে। তাই তিনি নিরুপায় হয়ে অভিযোগ দায়ের করেছেন।


এ বিষয়ে যশোর কোতোয়ালি মডেল থানার ডিউটি অফিসার এসআই রফিকুল ইসলাম অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগের বিষয়ে একজন অফিসারকে তদন্ত করে ব্যবস্থা গ্রহণের জন্য দায়িত্ব দেয়া হয়েছে।


বিবার্তা/ওবাইদুল্লাহ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com