শিরোনাম
ফের বেইলী ব্রীজের পাটাতন ভেঙে যান চলাচল বন্ধ
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২১, ১৫:২৭
ফের বেইলী ব্রীজের পাটাতন ভেঙে যান চলাচল বন্ধ
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ওভার লোড ট্রাক চলাচলের কারণে আবারো বেইলী ব্রীজের পাটাতন ভেঙে টাঙ্গাইল-আরিচা আঞ্চলিক মহাসড়কে ৮ ঘণ্টা ধরে যান চলাচল বন্ধ রয়েছে। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) ভোর সারে চার টায় নাগরপুর উপজেলার ভাদ্রা ইউনিয়নের টেংরীপাড়া এলাকায় বেইলী ব্রীজের পাটাতন ভেঙে গাছ ভর্তি একটি ট্রাক আটকে যায়। এরপর থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত এ সড়কের যান চলাচল বন্ধ রয়েছে।


ভাদ্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাবিবুর রহমান খান বিষয়টি নিশ্চিত করে জানান, নাগরপুর থেকে গাছ ভর্তি একটি ট্রাক মানিকগঞ্জের দিকে যাচ্ছিলো। ভোর সাড়ে চার টার দিকে ট্রাকটি ট্রেংরীপাড়া বেইলী ব্রীজের পাটাতন ভেঙ্গে ট্রাকটি আটকে যান চলাচল বন্ধ হয়ে যায়।


তিনি আরো বলেন, এই বেইলী ব্রীজটির ধারণ ক্ষমতা ৮ টন থাকলেও প্রতিনিয়ত এই ব্রীজ দিয়ে ১৫ থেকে ২০ টন ওজনের যানবাহন চলাচল করায় প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা। গত ১৫ দিন আগেও এই ব্রীজটির পাটাতন ভেঙ্গে যান চলাচল বন্ধ হয়েছিলো। অভার লোডের কারণে যানবাহন আটকে যান চলাচল বন্ধ হয়ে দুর্ভোগ পোহাতে হয়। স্থায়ী সমাধানের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সংশ্লিষ্টদের অবগত করা হয়েছে।


এ বিষয়ে টাঙ্গাইল সড়ক বিভাগের সহকারি প্রকৌশলী এস.এম আলামিন বলেন, ট্রাক সরানোসহ ব্রীজের পাটাতন সংস্কার করে যানবাহন চলাচল স্বাভাবিক করা হবে।


বিবার্তা/তোফাজ্জল/ওবাইদুল্লাহ/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com