শিরোনাম
চাঁদপুরে ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যা
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২১, ১৪:১৯
চাঁদপুরে ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যা
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁদপুরের শাহরাস্তিতে ঘরে ঢুকে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম নওরোজ আফরিন প্রিয়া (২১)। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের আহাম্মদ নগর ছোট পোদ্দারবাড়িতে এ ঘটনা ঘটে। শাহরাস্তি থানার ওসি মো. আবদুল মান্নান বিষয়টি নিশ্চিত করেছেন।


নিহত প্রিয়া ছোট পোদ্দারবাড়ির প্রবাসী ইসমাইল হোসেনের একমাত্র মেয়ে। তার স্বামীর বাড়ি কুমিল্লায়। স্বামী হৃদয় চৌধুরী কুমিল্লায় চাকরি করেন। তাদের অহনা (২) নামে শিশু সন্তান রয়েছে।


নিহতের মা রুমি আক্তার জানান, প্রিয়ার মেয়ে আহনা অসুস্থ। তিনি অহনার জন্য ওষুধ আনতে পাশের বাড়ির গ্রাম্য চিকিৎসকের কাছে যান। ফিরে এসে দেখেন মেয়ের রুমে রক্ত আর রক্ত। ঘরে ঢুকে মেয়ের ক্ষতবিক্ষত মৃতদেহ পড়ে থাকতে দেখেন।


তিনি আরো জানান, তাদের এমন কোনও শত্রু নেই যে এ ঘটনা ঘটাতে পারে।


প্রিয়ার ভাই পরশ জানান, ওই সময় তিনি বাসায় ছিলেন না। তার দুলাভাই পাঁচ দিন বেড়িয়ে বোনকে রেখে কর্মস্থল কুমিল্লায় ফিরে গেছেন। তিনিও এ হত্যার ব্যাপারে কোনো ধারণা করতে পারছেন না।


শাহরাস্তি থানার ওসি মো. আবদুল মান্নান বলেন, প্রিয়াকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। তার শরীরের বিভিন্ন স্থানে গভীর ক্ষত চিহ্ন রয়েছে।


পুলিশ সুপার বলেন, দুর্বৃত্তরা মাকে হত্যা করলেও তার শিশুটিকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে। সে তার মায়ের মরদেহের পাশে বসে কাঁদছিলো।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com