শিরোনাম
জামালপুরে নিখোঁজ তিন মাদ্রাসাছাত্রী ঢাকায় উদ্ধার
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৮
জামালপুরে নিখোঁজ তিন মাদ্রাসাছাত্রী ঢাকায় উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জামালপুরের ইসলামপুরের দারুত তাক্বওয়া মহিলা ক্বওমী মাদরাসার আবাসিক কক্ষ থেকে নিখোঁজ হওয়া তিন ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাত ১২টার দিকে রাজধানীর মুগদা এলাকা থেকে তাদেরকে উদ্ধার করে পুলিশ।


উদ্ধার হওয়া শিক্ষার্থীরা হলো- ইসলামপুর উপজেলার গাইবান্ধা ইউনিয়নের পোড়ারচর সরদারপাড়া গ্রামের মাফেজ শেখের মেয়ে মীম আক্তার (৯), গোয়ালেরচর ইউনিয়নের সভুকুড়া মোল্লাপাড়া গ্রামের মনোয়ার হোসেনের মেয়ে মনিরা খাতুন (১১) ও সুরুজ্জামানের মেয়ে সূর্য ভানু (১০)। তারা সবাই মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ছাত্রী।


ছাত্রীদের নিখোঁজের ঘটনায় অধ্যক্ষসহ চার শিক্ষককে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, অধ্যক্ষ মো. আসাদুজ্জামান, সহকারী শিক্ষক রাবেয়া আক্তার, মো. শুকরিয়া ও ইলিয়াস হোসেন।


এ বিষয়ে জামালপুরের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (ইসলামপুর সার্কেল) মো. সুমন মিয়া মুঠোফোনে বলেন, ওই তিন ছাত্রী মাদ্রাসা থেকে পালিয়ে ট্রেনে ঢাকায় চলে যায়। কিন্তু স্টেশনে নেমে কোথায় যাবে তা তারা বলতে পারছিলো না। এই অবস্থায় একটি রিকশা ভাড়া করতে যায়। তখন রিকশাচালক তাদের কাছ থেকে সব শুনে নিজ বাসাতে রাখেন। পরে রিকশাচালকের বাসা থেকেই তিন ছাত্রীকে উদ্ধার করা হয়।


গত রবিবার রাতে ওই তিন ছাত্রী মাদ্রাসার অন্য আবাসিক শিক্ষার্থীদের সঙ্গে একটি কক্ষে ঘুমিয়ে পড়ে। পরদিন সকালে ফজরের নামাজ আদায়ের জন্য ঘুম থেকে সব শিক্ষার্থীকে জাগিয়ে দেয়া হয়। অন্যদের মতো ওই তিন শিক্ষার্থীও নামাজ আদায়ের প্রস্তুতি নেয়। তখন থেকে নিখোঁজ হয় তারা।


বিবার্তা/ওসমান/ওবাইদুল্লাহ/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com