ফেসবুকে স্ট্যাটাস দেখে মুক্তিযোদ্ধাকে জমি দিলেন প্রশাসন
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৭:১৩
ফেসবুকে স্ট্যাটাস দেখে মুক্তিযোদ্ধাকে জমি দিলেন প্রশাসন
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমরিহাটের হাতীবান্ধায় ভুমিহীন বীর মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হককে(৭০) নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাসদেয় বীর মুক্তিযোদ্ধা সন্তান সহকারী শিক্ষক রোকনুজ্জামান সোহেল। আর সেই স্টাটাস দেখে আমলে নিয়ে উপজেলা প্রসাশন ভুমিহীন বীর মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হক ও তার স্ত্রীকে ১৫শতক জমি দিয়েছেন। সেই জমিতে আবার ঘরও তৈরি করে দেয়া হবে।


বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর উপজেলা ভুমি অফিসে আনুষ্ঠানিকভাবে বীর মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হকের হাতে জমির কাগজ তুলে দেয় লালমনিরহাট জেলা প্রশাসক (ডিসি) আবু জাফর।


এ সময় আরো উপস্থিত ছিলেন হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সামিউল আমিন, সহকারী কমিশনার (ভুমি) সামিমা সুলতানা, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের হাতীবান্ধা উপজেলা আহবায়ক রোকনুজ্জামান সোহেল প্রমুখ।
জানা গেছে, বীর মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হক জীবন যুদ্ধে একজন পরাজিত সৈনিক। তাঁর ভারতীয় তালিকা নং ৪৩৩৯৫, লালমুক্তিবার্তা নং ৩১৪০২০০৮০ ও বেসামরিক গেজেট নম্বর ৬৭৪। তার নিজের কোন জমি না থাকায় তিনি স্ত্রীকে নিয়ে রেল লাইনের ধারে বস্তিতে বসবাস করতেন।


এ বিষয়ে ভুমিহীন বীর মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হক বলেন, ইউএনও ও এসিল্যান্ডকে অসংখ্য ধন্যবাদ। দোয়া করি আল্লাহ্ তাদের মঙ্গল করবেন।


এ বিষয়ে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমাণ্ডার হাতীবান্ধা উপজেলা আহবায়ক রোকনুজ্জামান সোহেল বলেন, ভুমিহীন বীর মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হক চাচাকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ছিলাম। প্রশাসন বিষয়টি নজরে নিয়ে যে দৃষ্টি স্থাপন করলো। তার জন্য আমরা চিরকৃতজ্ঞ।


এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা সামিউল আমীন বলেন, ভুমিহীন বীর মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হক ও তার স্ত্রীকে ১৫শতক জমি দেয়া হলো। সেই জমিতে তাদের বাড়ি করে দেয়া হবে।


বিবার্তা/তমাল/ইমরান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com